Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোজভ্যালি কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জেল হেফাজতের নির্দেশ

  • Written By:
Subscribe to Oneindia News

ভুবনেশ্বর, ১২ জানুয়ারি : সিবিআই হেফাজত নয় রোজভ্যালি চিটফান্ড কাণ্ডে গ্রেফতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জেল হেফাজতের নির্দেশ দিল ভুবনেশ্বরের আদালত। এদিন সুদীপের আইনজীবী জামিনের জন্য সওয়াল করলেও সিবিআই তার কড়া বিরোধিতা করে। সবদিক বিবেচনা করে আদালত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

সুদীপের আইনজীবী বলেন, কোনওরকম প্রমাণ ছাড়াই তার মক্কেলকে আটকে রাখা হয়েছে। পাল্টা সিবিআই জানায় সুদীপের সঙ্গে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর যোগাযোগের কথা ইতিমধ্যে প্রমাণিত হয়েছে। সেন্ট জেভিয়ার্সে ভর্তি সুপারিশ, এজেন্ট সম্মেলনে যাওয়া সহ আরও একাধিক প্রমাণ কেস ডায়েরিতে দেওয়া হয়েছে।

রোজভ্যালি কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জেল হেফাজতের নির্দেশ

একইসঙ্গে এদিন সিবিআই অভিযোগ জানায় যে সেবির নিষেধাজ্ঞা ছিল রোজভ্যালি যাতে বাজার থেকে টাকা তুলতে না পারে। সেইসমস্ত কিছু জানার পরও সুদীপ এজেন্টের সম্মেলনে গিয়েছিলেন। যদিও সুদীপের আইনজীবী তা অস্বীকার করেন। সব শুনে বিচারক সুদীপের জেল হেফাজতের নির্দেশ দেন।

এদিন শুনানির পর নির্দেশ দেওয়ার আগে আদালতে সুদীপ বিচারকের কাছে আত্মপক্ষ সমর্থনে কিছু বলতে চান। বিচারক তা মঞ্জুরও করেন। সুদীপ রোজভ্যালির অনুষ্ঠানে যাওয়ার কথা স্বীকার করেন। তবে এজেন্টদের তিনি টাকা তুলতে বলেছেন, এমন কথা মিথ্যা বলে দাবি করেন। বলেন, কোনও ভিডিও থাকলে সিবিআই দেখাক।

English summary
Court sends TMC MP Sudip Bandyopadhyay to jail custody
Please Wait while comments are loading...