Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কনভয়ে হামলা, কালো পতাকা তৃণমূলের, রাহুল সিনহা বললেন মমতাই করাচ্ছেন এসব

Subscribe to Oneindia News

হুগলি, ৯ জানুয়ারি : আহত জেলা বিজেপি নেত্রীকে দেখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের প্রবল বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি নেতা রাহুল সিনহা। উত্তরপাড়া-কোতরাং পুরসভার চেয়ারম্যান দিলীপ যাদবের নেতৃত্বে বিক্ষোভের মুখে পড়েন তিনি। তাঁর কনভয়ের উপর হামলার অভিযোগ ওঠে। তাঁকে কালো পতাকা দেখানো হয়। এসবই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে হয়েছে বলে অভিযোগ রাহুলের।

তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে রোজভ্যালি কাণ্ডে গ্রেফতারের পর দিন দলীয় কর্মী সমর্থকরা বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্যের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান। তাঁর হিন্দমোটরের বাড়িতে হামলা ও ভাঙচুর চালানো হয়। বোমবাজি করা হয় বলে অভিযোগ। এদিন রাহুল সিনহা দেখতে যান কৃষ্ণাদেবীকে। কলকাতায় ফিরে আসার সময় উত্তরপাড়ায় তাঁর গাড়ি আটকান তৃণমূল সমর্থকরা। গো ব্যাক স্লোগান তোলেন তাঁরা।

কনভয়ে হামলা, কালো পাতাকা তৃণমূলের, রাহুল সিনহা বললেন মমতাই করাচ্ছেন এসব

তৃণমূল কংগ্রেস সমর্থকদের সঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের ধস্তাধস্তি হয়। কোনওরকমে তাঁর কনভয় সরিয়ে আনা হয় উত্তরপাড়া থানায়। পরে ইমেল মারফত উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন রাহুল সিনহা।

তিনি অভিযোগে বলেন, তৃণমূল পুরসভার চেয়ারম্যানে নেতৃত্বে এই হামলা হয়েছে। তৃণমূলের শীর্ষ নেতৃত্বই এই হামলায় মদত দিয়েছে। সরাসরি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেও অভিযোগের তির ছোড়েন রাহুল সিনহা। নোট বাতিলের জেরে সাধারণ মানুষ হয়রান হচ্ছেন, তার উপর বিজেপির রাজ্য নেতারা জেলায় এসে অশান্তি ছড়াচ্ছেন।

English summary
Convoy attack, black flag of TMC. Rahul Sinha said Mamata Banerjee is responsible for these.
Please Wait while comments are loading...