Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গুজরাটে রাহুলের উপর হামলার ‘বদলা’ কলকাতায়, কী বললেন দিলীপ ঘোষ

Subscribe to Oneindia News

গুজরাটে বন্যা কবলিত এলাকায় পরিদর্শনে গিয়ে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত হয়েছেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী, তাঁর গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি চালিয়েছে বিজেপি কর্মীরা। এই ঘটনার প্রতিবাদে শনিবার কলকাতায় বিজেপি রাজ্য দফতর ঘেরাও করে বিক্ষোভ দেখাল কংগ্রেস।

রাহুলের উপর হামলা, বিজেপি অফিস ঘেরাও কংগ্রেসের

অভিযোগ, এদিন বিজেপি রাজ্য দফতরে হামলা চালানো হয়। শতাধিক কংগ্রেসকর্মী বিজেপি অফিস ঘেরাও করে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। স্লোগান তোলা হয় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধেও।

এদিন মেদিনীপুরের একটি সভায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, 'রাহুল গান্ধী-রা কোনওদিনও মানুষের পাশে থাকেননি। যখন কংগ্রেস ক্ষমতায় ছিল, তখন কতবার বন্যা দেখতে গিয়েছিলেন রাহুল গান্ধী? মানুষ দুরবস্থার মধ্যে রয়েছেন, তারই মধ্যে নাটক করতে গিয়েছেন তিনি। তাই মানুষ ক্ষুব্ধ হয়ে হামলা চালিয়েছে।

কী বললেন দিলীপ ঘোষ

রাহুল গান্ধীকে এই ভাষায় আক্রমণ ভালভাবে নেননি কংগ্রেস কর্মীরা। এদিন রাহুল গান্ধীর বিরুদ্ধে হামলার প্রতিবাদ জেলায় জেলায় বিক্ষোভ-অবরোধ কর্মসূচি নেয় কংগ্রেস। দিলীপ ঘোষের এই উসকানিমূলক মন্তব্যে কংগ্রেস নিশানা করে বিজেপি-র রাজ্য দফতরকে। সেন্ট্রাল অ্যাভিনিউয়ে বিজেপি-র রাজ্য দফতরে বিক্ষোভ প্রদর্শন করা হয় কংগ্রেসের পক্ষ থেকে।

রাহুল গান্ধীর গাড়ি ভাঙচুরের ঘটনায় কংগ্রেসের বিক্ষোভ সামলাতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। পুলিশ বিক্ষোভ নিয়ন্ত্রণে আনলেও, এই ঘটনার জেরে সেন্ট্রাল অ্যভিনিউয়ে বিশাল যানজট ছড়িয়ে পড়ে।

English summary
Congress shows agitation in front of Bjp Office to protest of attack on Rahul Gandhi. Dilip Ghosh attacks to Rahul from Midnapur meeting.
Please Wait while comments are loading...