Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কলেজ ছাত্রীর উপর ব্লেড হামলা, ছিনতাইয়ের চেষ্টা বলে অনুমান পুলিশের

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বরানগর, ২৩ সেপ্টেম্বর : টিউশন সেরে বাড়ি ফেরার পথে কলেজ ছাত্রীর উপর ব্লেড হামলা চালাল এক দুষ্কৃতী। বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বরানগরে। চলন্ত সাইকেল থেকে হাত বাড়িয়ে ব্লেড চালায় দুষ্কৃতী। অল্পের জন্য প্রাণে বেঁচে যান ওই কলেজ ছাত্রী। ব্লেডের ধারে তাঁর গাল কেটে যায়। গালে আটটি সেলাই পড়ে। বরানগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বিদ্যাসাগর কলেজের বি এ তৃতীয় বর্ষের ওই ছাত্রী বৃহস্পতিবার রাতে টিউশন থেকে একাই বাড়ি ফিরছিলেন। তখন নির্জন রাস্তার উপর সাইকেল নিয়ে একধারে দাঁড়িয়ে ছিল ওই যুবক। ওই ছাত্রীর অভিযোগ, আচমকাই সাইকেলে উঠে ডানদিকে এসে তাঁর মুখের দিকে হাত বাড়িয়ে দেয় যুবকটি। ঝুঁকে পড়েন তিনি। কিছু বুঝে ওঠার আগেই তিনি দেখেন, গাল দিয়ে রক্ত গড়িয়ে পড়ছে।

কলেজ ছাত্রীর উপর ব্লেড হামলা, উত্তেজনা বরানগরে

ওই দুষ্কৃতীর হাতে ব্লেড জাতীয় কিছু ছিল বলেই অনুমান। ছাত্রীটি জানিয়েছেন, ওই যুবককে তিনি চেনেন না। আগে কোনওদিন দেখেনওনি। কী কারণে এই হামলা তিনি বুঝে উঠতে পারছেন না। কারও সঙ্গে তাঁর ঝামেলা ছিল না বলেও জানিয়েছেন তিনি। ছাত্রীর আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে আসার আগেই ওই দুষ্কৃতী পালিয়ে যায়।

বরানগর থানার পুলিশ ওই দুষ্কৃতীর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কেন এই হামলা তার কারণ জানতেও চেষ্টা চালাচ্ছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, ছাত্রীটির কানের দুল হাতানোর চেষ্টা চালিয়েছিল ওই দুষ্কৃতী। দুল ছিনতাই করার চেষ্টাতেই লক্ষ্যভ্রষ্ট হয়ে ব্লেড গালে লাগে। গলায় লাগলে ছাত্রীটির প্রাণহানির আশঙ্কা থাকত।

English summary
College girl faces blade attack in Baranagar
Please Wait while comments are loading...