Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফারাক্কায় পুলিশের গুলিতে মৃত্যু প্রসঙ্গে বিরোধীদের কড়া ভাষায় জবাব দিলেন মুখ্যমন্ত্রী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মুর্শিদাবাদ, ২৯ অগাস্ট : ফারাক্কায় পুলিশের গুলিতে মৃত্যু প্রসঙ্গে বিরোধীদের কড়া ভাষায় জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিরোধী রাজনৈতিক দলগুলির এই ইস্যুকে কাজে লাগিয়ে যখন সরকারকে বিপাকে ফেলতে চাইছে তখন বিধানসভায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, "শকুন বসে থাকে মৃতদেহ খাবে বলে আর এরা বসে থাকে মৃত্যু নিয়ে রাজনীতি করার জন্য"।

মুখ্যমন্ত্রী ফারাক্কার ঘটনা নিয়ে আরও বলেন, যে মৃত্যু ঘটনা ঘটেছে তা দুঃখজনক। মৃত ব্যক্তির পরিবারকে সরকার ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেবে বলে এদিন তিনি ঘোষণা করেন। তবে এই মৃত্যু নিয়ে যারা রাজনীতি করছেন তাদের হুঁশিয়ারির সুরে বলেন, যে কোন মৃত্যুই দুঃখজনক, তা নিয়ে রাজনীতি করার প্রয়েজন নেই। তিনি আরও বলেন, "আমি রাজনীতি ভালবাসি বিধ্বংসী রাজনীতি পছন্দ করি না"।

ফারাক্কায় পুলিশের গুলিতে মৃত্যু প্রসঙ্গে বিরোধীদের কড়া ভাষায় জবাব দিলেন মুখ্যমন্ত্রী

উল্লেখ্য গতকাল ফারাক্কার জিগরি গ্রামে অবরোধ তুলতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছিল পুলিশ। ৩৪ নম্বর জাতীয় সড়কে পুলিশকে লক্ষ করে ইঁট ছোড়া হয়। যাতে ফারাক্কা থানার আইসি সমীর রায় সহ বেশ কয়েকজন পুলিশকর্মীও আহত হন। পরিস্থিতি সামাল দিতে পুলিশকে গুলি চালাতে হয়। পুলিশের গুলিতে এক ব্যক্তির মৃত্যু ঘটে।

সোমবার মুখ্যমন্ত্রী বিধানসভায় রাজ্যের নামের প্রস্তাব পাশ হওয়ার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। ফারাক্কায় পুলিশের গুলিতে মৃত্যুর ঘটনায় সিপিএম এবং অন্যান্য দলগুলি যে রাজনীতি করতে চাইছে তা বিধ্বংসী রাজনীতির সাথেই তুলনা করে কড়া ভাষায় সমালোচনা করেন মুখ্যমন্ত্রী।

English summary
cm shows anger towards opposition parties regarding farakka death incident
Please Wait while comments are loading...