Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, জেনে নিন তাঁর কর্মসূচি

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

সোমবার ফের উত্তরবঙ্গে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিকালের বিমানে তিনি বাগডোগরা পৌঁছবেন। উত্তরবঙ্গের প্রশাসনিক দপ্তর উত্তরকন্যায় রাতে থাকার কথা। 

মঙ্গলবার চোপড়ার সোনাপুরে হবে উত্তর দিনাজপুরের প্রশাসনিক বৈঠক। ওই দিনই কালাগছে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে পারেন তিনি। বুধবার বিকেলে বাগডোগরা হয়ে কলকাতায় ফিরে আসার কথা রয়েছে।

ফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, জেনে নিন তাঁর কর্মসূচি

পাহাড়ে গোলমালের পরে এই প্রথম মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর। পাহাড়ের গোলমাল এখন সমতলে নেমে আসায়, তাঁর যাত্রাপথে কোনও গোলমাল হয় কি না, তা নিয়ে চিন্তিত রাজ্য প্রশাসন। মুখ্যমন্ত্রীর সফরের মুখেই মোর্চা তড়িঘড়ি তরাই ও ডুয়ার্সে অশান্তি সৃষ্টি,র চেষ্টায় নেমে পড়েছে বলে অভিযোগ। তাঁর যাত্রাপথে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব বলেছেন, গুণ্ডারা সুকনার রাস্তায় বোল্ডার ফেলে যাতায়াত বন্ধ করে দেবে, আত প্রশাসন চুপ করে দেখবে, তা হতে পারে না। তবে এবারের সফরে মুখ্যমন্ত্রীর পাহাড়ে যাওয়ার কোনও কর্মসূচি নেই বলে জানা গিয়েছে।

ফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, জেনে নিন তাঁর কর্মসূচি

নবান্ন সূত্রে জানা গিয়েছে, সব জেলার প্রশাসনিক বৈঠক হয়ে গেলেও উত্তর দিনাজপুর জেলার বৈঠক বাকি ছিল। তাই সেই বৈঠক করতেই মুখ্যমন্ত্রীর এই সফর। ওই প্রশাসনিক বৈঠকে রায়গঞ্জে আদিবাসী ধর্ষণের ঘটনা উঠবে বলে মনে করছেন প্রশাসনিক আধিকারিকরা। ওই ঘটনার পর রায়গঞ্জ শহরে যে গোলমাল হয়, তাতে পুলিশ-প্রশাসনের উপর অসন্তুষ্ট মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
CM Mamata Bandyopadhyay again goes to North Bengal for administrative meeting
Please Wait while comments are loading...