Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফুটবল খেলার পর গঙ্গায় নেমে তলিয়ে গেল দ্বাদশ শ্রেণির ছাত্র

ফুটবল খেলার পর বন্ধুদের সঙ্গে গঙ্গায় নেমেছিল দ্বাদশ শ্রেণির ছাত্র। গঙ্গার প্রবল স্রোতের টানে তলিয়ে গেল সে। বুধবার সকালে হাওড়ার সালকিয়ায় নতুন মন্দির সংলগ্ন গঙ্গার ঘাটে এই ঘটনা ঘটে।

Subscribe to Oneindia News

হাওড়া, ১৯ এপ্রিল : ফুটবল খেলার পর বন্ধুদের সঙ্গে গঙ্গায় নেমেছিল দ্বাদশ শ্রেণির ছাত্র। গঙ্গার প্রবল স্রোতের টানে তলিয়ে গেল সে।

বুধবার সকালে হাওড়ার সালকিয়ায় নতুন মন্দির সংলগ্ন গঙ্গার ঘাটে এই ঘটনা ঘটে। ডুবুরি নামিয়ে বিকেল পর্যন্ত ছাত্রটির কোনও খোঁজ পাওয়া যায়নি। রিভার ট্রাফিক পুলিশ রাহুল ভট্টাচার্য নামে ওই ছাত্রটির খোঁজে জোর তল্লাশি শুরু করেছে।

গঙ্গায় নেমে তলিয়ে গেল দ্বাদশ শ্রেণির ছাত্র

এদিন সকালে চার-পাঁচজন বন্ধু মিলে গঙ্গা সংলগ্ন একটি মাঠে ফুটবল খেলছিল। খেলা শেষে বন্ধুদের সঙ্গে গঙ্গায় নামে রাহুলও। রাহুল সাঁতার জানত না। প্রবল স্রোতের টানে রাহুল তলিয়ে যায়। আরও এক বন্ধু তলিয়ে যায় তাঁকে উদ্ধার করতে গিয়ে। সেই বন্ধুটিকে রক্ষা করা সম্ভব হলেও, রাহুলকে উদ্ধার করা যায়নি। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বাড়িতে। জানানো হয় রিভার ট্রাফিক পুলিশকেও।

রিভার ট্রাফিক পুলিশ তৎপরতার সঙ্গে রাজ শুরু করে। বিপর্যয় মোকাবিলা দফতরের ডুবুরিকে আনা হয়। শুরু হয় তল্লাশি। কিন্তু ঘণ্টা চারেকের চেষ্টাও বিফলে যায়। রাহুলের খোঁজ পাওয়া যায়নি। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। সাঁতার জানতে না সে, অথচ কেন সে গঙ্গায় নেমেছিল, তা জানার চেষ্টা চালাচ্ছে গোলাবাড়ি থানার পুলিশ।

English summary
Class twelve student was drowned into the Ganges
Please Wait while comments are loading...