Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উত্তরবঙ্গে সিআইডি হানা, গ্রেফতার ২ ভুয়ো চিকিৎসক

Subscribe to Oneindia News

বালুরঘাট, ৪ মে : উত্তর দিনাজপুরের সরকারি হাসপাতালে পুলিশি হানায় গ্রেফতার হয়েছে এক ভুয়ো চিকিৎসক। অন্যদিকে আলিপুরদুয়ারেও সিআইডির একটি বিশেষ দল হানা দিয়ে আর এক ভুয়ো চিকিৎসককে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, উত্তর দিনাজপুর সহ বিভিন্ন জেলায় সিআইডি অভিযান চালায়। এর মধ্যে উত্তর দিনাজপুরের চোপরায় এক সরকারি হাসপাতালে খোঁজ মেলে ভুয়ো চিকিৎসক কাইজার আলমের। অন্যদিকে আলিপুরদুয়ারে খুশিনাথ হালদার নামে আর একজন ভুয়ো চিকিৎসকের খোঁজ মেলে।

উত্তরবঙ্গে সিআইডি হানা, গ্রেফতার ২ ভুয়ো চিকিৎসক

অভিযোগ, চিকিৎসক না হয়েও দিব্যি রোগীর চিকিৎসা করে যাচ্ছিলেন কাইজার ও খুশিনাথ। হাসপাতালে হানা দিলে সেখান থেকে কাইজার পালিয়ে যান। তারপর তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। অন্যদিকে খুশিনাথকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

সিআইডি সূত্রে খবর, গত ৫-৬ বছর ধরে বিভিন্ন সরকারি হাসপাতালে ভুয়ো সার্টিফিকেট দিয়েই কাজ করছিলেন কাইজার আলম ও খুশিনাথ দেবনাথ। রোগী দেখা থেকে শুরু করে অস্ত্রোপচার, সবকিছুই করতেন এই দুই ভুয়ো চিকিৎসক। সরকার থেকে সেজন্য বেতনও পেতেন।

তবে কিছুদিন আগে রাজ্য স্বাস্থ্য দফতরের কাছে অভিযোগ আসে, বেশ কিছু ভুয়ো চিকিৎসক সরকারি হাসপাতালে বহাল তবিয়তে দিনে পর দিন কাজ করছেন। এই শুনে ঘটনার তদন্তে নামে সিআইডি। তারপরই এই গ্রেফতার। এই ঘটনায় আরও কয়েকজনকে গ্রেফতার করা হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে তাদের খোঁজে তল্লাশি অভিযান চলছে বলেও খবর।

English summary
CID arrests fake doctor from North Dinajpur
Please Wait while comments are loading...