Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের চিটফান্ড প্রতারণা! এবার কলকাতার নামী অর্থলগ্নি সংস্থার কর্ণধার গ্রেফতার

Subscribe to Oneindia News

চিটফান্ডকাণ্ডে গ্রেফতার করা হল চক্র গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান পার্থ চক্রবর্তীকে। শুক্রবার রাতে কলকাতা বিমান বন্দর থেকে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে কয়েক কোটি টাকা প্রতারণা অভিযোগ রয়েছে। রাজারহাটে ফ্ল্যাট পাইয়ে দেওয়ার নাম করেও তিনি অনেক টাকা প্রতারণা করেন বলে অভিযোগ।

কলকাতা পুলিশের ইনভেস্টিগেটিং টিম বা এসআইটি তাঁকে গ্রেফতারের পর শনিবার আলিপুর আদালতে পেশ করে। ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চাইছে পুলিশ। ধৃত ব্যক্তি প্রভাবশালী। এক নামী সংবাদপত্রের সম্পাদকের দায়িত্বেও তিনি দীর্ঘদিন ছিলেন। ফলে তাঁকে নিজেদের হেফাজতে নিয়েই তদন্ত এগোতে চাইছেন তদন্তকারীরা।

ফের চিটফান্ড প্রতারণা! এবার কলকাতার নামী অর্থলগ্নি সংস্থার কর্ণধার গ্রেফতার

২০১৪ সালে গড়ফা থানায় পার্থবাবুর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতেই এতদিন পর গ্রেফতার হলেন তিনি। পার্থবাবু চক্র গ্রুপ নামে একটি চিটফান্ড সংস্থা চালাতেন। তাঁর চিটফান্ডে বিনিয়োগকারীরা একে একে গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন। একাধিক অভিযোগ জমা হয় তাঁর বিরুদ্ধে।

রাজারহাটে ফ্ল্যাট পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি ছাড়াও ফিক্সড ডিপোজিট, মান্থলি ইনভেস্টমেন্টে চড়া সুদে টাকা ফেরত দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগ তাঁর বিরুদ্ধে। এই চক্রের জাল ভিনরাজ্যেও বিস্তৃত। গড়ফা থানায় অভিযোগ দায়েরের পর বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন চক্র গ্রুপের কর্ণধার। অবশেষে পুলিশের জালে ধরা পড়লেন তিনি।

English summary
Chit fund company owner arrested by Kolkata police
Please Wait while comments are loading...