Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বর্ধমানেও নার্সিংহোমের আড়ালে শিশু পাচার চক্র, হাতেনাতে ধৃত মহিলা পাচারকারী

Subscribe to Oneindia News

বর্ধমান, ২৮ নভেম্বর : বাদুড়িয়ার পর বর্ধমান। ফের নার্সিংহোমের আড়ালে মিলল শিশু পাচার চক্রের হদিশ। রবিবার রাতে বর্ধমানের নার্সিংহোম থেকে শিশু পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গেল মহিলা পাচারকারী। ওই রাতেই অভিযান চালিয়ে লাইফ নার্সিংহোমের মালিক-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ। এক নামী চিকিৎসকও এই চক্রে রয়েছেন বলে অভিযোগ। তাঁর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

রবিবার রাতে এক সদ্যোজাতকে নিয়ে পাচার করার চেষ্টায় ছিলেন নার্সিংহোমের এক আয়া। পুলিশ জানিয়েছে, ওই আয়ার নাম রওসনা বিবি। অভিযোগ, নার্সিংহোম থেকে এক সদ্যোজাতকে নিয়ে রাতের অন্ধকারে পাচার করে দিচ্ছিল রওসনা। তখনই স্থানীয় বাসিন্দারা তাকে হাতেনাতে ধরে ফেলে। খবর দেওয়া পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে এসে ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। গ্রেফতার করা হয়েছে রওসনাকে।

বর্ধমানেও নার্সিংহোমের আড়ালে শিশু পাচার চক্র, হাতেনাতে ধৃত মহিলা পাচারকারী

এরপর রাতেই বর্ধমানের লাইফ নার্সিংহোমে অভিযান চালায় পুলিশ। ওই নার্সিংহোমের মালিক সাধনকুমার ঘটককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে আরও এক আয়া সন্ধ্যা মিত্রকে। এই ঘটনার তদন্তে নেমে এক চিকিৎসকের প্রত্যক্ষ ভূমিকা পেয়েছে পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

খণ্ডঘোষে তাঁর বাড়ি। কিন্তু বাড়িতে গিয়েও তাঁর হদিশ পায়নি পুলিশ। বর্ধমান পুলিশ পুরো বিষয়টি সিআইডি-কে জানিয়েছে। সিআইডি এই ঘটনায় তদন্ত করবে। বাদুড়িয়ার সঙ্গে এই ঘটনার কোনও যোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হবে।

English summary
Child trafficking ring tracing in Burdwan. A female trafficker caught red-handed, 3 arrested.
Please Wait while comments are loading...