Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের শিশু পাচার, কাঁথির নার্সিংহোম থেকে গ্রেফতার চিকিৎসক-সহ ৬

Subscribe to Oneindia News

কলকাতা ও কাঁথি, ১৭ জানুয়ারি : ফের শিশু পাচার চক্র সক্রিয়। কলকাতা পুলিশের জালে ধরা পড়ল চিকিৎসক-সহ ৬ জন। কলকাতা পুলিশের একটি বিশেষ দল পূর্ব মেদিনীপুরের কাঁথিতে হানা দিয়ে গ্রেফতার করে তাদের। সোমবার রাতে কাঁথির একটি বেসরকারি হাসপাতালে হানা দিয়ে চিকিৎসক, ল্যাবরেটরি কর্মী ও স্থানীয় লিঙ্কম্যানদের গ্রেফতার করে।[শিশু চুরি ও পাচারে দেশের মধ্যে শীর্ষে পশ্চিমবঙ্গ]

উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার নার্সিংহোম দিয়ে শুরু হয়েছিল শিশু পাচার চক্রের জাল গুটানো। এবার সেই চক্রের হদিশ মিলল কাঁথির হাসপাতালে। কলকাতার ভবানিপুর থানায় অভিযোগ দায়ের হয়েছিল। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে কলকাতা পুলিশ হানা দেয় কাঁথির ওই হাসপাতালে। চিকিৎসক সুমন হালদার, ল্যাবরেটরী কর্মী নীলকমল দাস ও ভবেশ দাসকে গ্রেফতার করা হয় হাসপাতাল থেকে।

ফের শিশু পাচার, কাঁথির নার্সিংহোম থেকে গ্রেফতার চিকিৎসক-সহ ৬

তারপর স্থানীয় এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় আরও তিন ব্যাক্তিকে। স্থানীয় বাসিন্দা পদ্মলোচন দাস এই চক্র চালাত। হাসপাতালের কাছে একটি পান দোকানে ডিল হত শিশু পাচার নিয়ে। ওই পদ্মলোচনই ছিল মূল পাণ্ডা। পুলিশ জানিয়েছে, ধৃত চিকিৎসকের বাড়ি কলকাতায়। বাকিদের বাড়ি কাঁথি ও রামনগর এলাকায়।

পুলিশ জানিয়েছে, নিউ দেবী নার্সিংহোম থেকে এক শিশুকে কলকাতায় পাচার করা হয়। তা জানতে পেরে যায় চিকিৎসক সুমন হালদারের এক প্রতিবেশী। তিনিই ভবানিপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন।

English summary
Child trafficking ring again found in Contai. Including a doctor 6 were arrested from Contai Nursing Home.
Please Wait while comments are loading...