Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভুল ইনজেকশনে শিশুর মৃত্যু, উত্তাল বিষ্ণুপুর মহকুমা হাসপাতাল

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বিষ্ণুপুর, ২১ অক্টোবর : ভুল ইনজেকশনে শিশুমৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল বিষ্ণুপুর মহকুমা হাসপাতাল। শুক্রবার সকালে শিশুটির মৃত্যুর পরই ক্ষুব্ধ আত্মীয় পরিজন ও স্থানীয়রা হাসপাতালে ভাঙচুর চালান। হাসপাতাল সুপারের ঘরের সামনে অবস্থান বিক্ষোভ চলে দফায় দফায়।

এই বিক্ষোভে দাবি তোলা হয়, অভিযুক্ত চিকিৎসক ও নার্সকে বরখাস্ত করতে হবে।গত ১৫ অক্টোবর জ্বর হওয়ায় ওই শিশুকে দক্ষিণ ২৪ পরগনা বিষ্ণুপুর মহকুমা হাসপাতাল ভর্তি করা হয়েছিল। ধীরে ধীরে সেরে উঠছিল সে। বৃহস্পতিবার রাত পর্যন্ত তার অবস্থা ভালোই ছিল। শুক্রবার সকালে চিকিৎসক দেখে যাওয়ার পর নার্স একটি ইনজেকশন দেন। তারপরই শারীরিক অবস্থা অবনতি হতে থাকে শিশুটির। খানিকবাদেই ওই শিশু মৃত্যুর কোলে ঢলে পড়ে।

ভুল ইনজেকশনে শিশুর মৃত্যু, উত্তাল বিষ্ণুপুর মহকুমা হাসপাতাল

শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, ভুল ইনজেকশন প্রয়োগ করায় ওই শিশুর মৃত্যু হয়েছে। ইনজেকশনে দেওয়ার আগে পর্যন্ত শিশুটির অবস্থা ভালোই ছিল। পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও স্থানীয় বাসিন্দারা চিকিৎসায় গাফিলতির অভিযোগে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ভাঙচুর চালানো হয় হাসপাতালে।

সুপারকে ঘেরাও করে বিক্ষোভ চলতে থাকে। সুপারের ঘরের সামনে বসে পড়েন বিক্ষোভকারীরা। দাবি তোলা হয়, অবিলম্বে ওই চিকিৎসক ও নার্সকে বরখাস্ত করতে হবে। যতক্ষণ না বরখাস্ত করা হয় তাদের বিক্ষোভ চলবে। পরে পুলিশি হস্তক্ষেপে বিক্ষোভ ওঠে। পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়ার আশ্বাস পেয়েই বিক্ষোভ তুলে নেওয়া হয়।

English summary
Child death created clash in Bishnupur hospital
Please Wait while comments are loading...