Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুকুটমণিপুরে প্রশাসনিক বৈঠকে ১৮৯ প্রকল্পের অগ্রগতি খতিয়ে দেখবেন মুখ্যমন্ত্রী

Subscribe to Oneindia News

কলকাতা ও বাঁকুড়া, ১৯ ডিসেম্বর : জেলা সফরে বেরিয়েছেন মুখ্যমন্ত্রী। আজ বাঁকুড়ার মুকুটমণিপুরে প্রশাসনিক সভা করবেন। সব জেলায় ইতিমধ্যেই প্রশাসনিক বৈঠক সেরে ফেলেছেন। শুধু বাকি ছিল বাঁকুড়া ও পূর্ব মেদিনীপুর। আজ মুকুটমণিপুরে প্রশাসনিক বৈঠকের পর সরকারি জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামীকাল পূর্ব মেদিনীপুরে প্রশাসনিক বৈঠকের পর ফিরবেন কলকাতায়।

দ্বিতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকেই বাঁকুড়াকে ব্রাত্য করেছিলেন মুখ্যমন্ত্রী। কথা উঠেছিল, বাঁকুড়ায় দল ভালো ফল করতে না পারায় মুখ ফিরিয়ে নিয়েছেন মুখ্যমন্ত্রী। গত প্রশাসনিক বৈঠকে জেলার উন্নয়নে যে পদক্ষেপ নিয়েছিলেন, সেগুলির হাল হকিকৎ আজ খতিয়ে দেখবেন তিনি। দেবেন প্রয়োজনীয় নির্দেশ।

মুকুটমণিপুরে প্রশাসনিক বৈঠকে ১৮৯ প্রকল্পের অগ্রগতি খতিয়ে দেখবেন মুখ্যমন্ত্রী

জেলার সমস্ত বিধায়ক, জেলা ও ব্লক প্রশাসন উপস্থিত মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে। তিনি এই বৈঠকের পর কী বার্তা দেন, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।


জেলা প্রশাসনও প্রস্তুত মুখ্যমন্ত্রীকে কাজের অগ্রগতির ব্যাপারে সমস্ত তথ্য দেওয়া ব্যাপারে। প্রথম প্রশাসনিক বৈঠকের যে ১৮৯টি প্রকল্পের শিলান্যাস হয়েছিল, তার অগ্রগতি গ্রেডেশন আকারে নির্ধারিত করা হয়েছে।

এদিন বৈঠক শেষেই পূর্ব মেদিনীপুরে ফিরে আসবেন তিনি। দিঘায় রাত্রিবাস করে তিনি কাল প্রশাসনিক বৈঠক সারবেন। এই জেলার উন্নয়নেও বার্তা দেবেন তিনি।

English summary
Chief Minister Mamata Banerjee will review the progress of the 189 project at Mukumanipur
Please Wait while comments are loading...