Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ কোলাঘাটে প্রশাসনিক সভা থেকে ৬০টি প্রকল্পের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী

Subscribe to Oneindia News

পূর্ব মেদিনীপুর, ২১ ডিসেম্বর : আজ পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দ্বিতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর এটাই এই জেলায় তাঁর প্রথম প্রশাসনিক সভা। এদিন এই সভামঞ্চ থেকে ৬০টি প্রকল্পের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। শিলান্যাস করা হবে ৩০টিরও বেশি প্রকল্পের।

দু'দিন আগে জেলা সফরে বেরিয়েছেন মুখ্যমন্ত্রী। প্রথমে বাঁকুড়া সফর করার পর এদিনই বাঁকুড়া থেকে পূর্ব মেদিনীপুর সফরে আসবেন মুখ্যমন্ত্রী। সেই উপলক্ষে এদিন কোলাঘাটে সাজো সাজো রব।

আজ কোলাঘাটে প্রশাসনিক সভা থেকে ৬০টি প্রকল্পের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী

মঙ্গলবার সভাস্থলে নিরাপত্তা খতিয়ে দেখেন প্রশাসনিক কর্তাব্যক্তিরা। সন্ধ্যায় সভাস্থলে আসেন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী, জেলাশাসক রেশমি কমল ও পুলিশ সুপার অলোক রাজোরিয়া। আজ দুপুরে কোলাঘাটের ইঞ্জিনিয়ারিং কলেজ মাঠে নামবে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। সেখান থেকেই কোলাঘাটের বলাকা মঞ্চে প্রশাসনিক সভায় যোগ দিতে যাবেন মুখ্যমন্ত্রী।

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শুধু উদ্বোধন বা শিলান্যাস করবেন না, এদিন এই মঞ্চ থেকে স্কুল পড়ুয়াদের হাতে সাইকেল তুলে দেবেন তিনি। মৎস্যজীবীদের দেওয়া হবে বিভিন্ন জীবিকা সরঞ্জাম। এই সভার পরই তিনি যোগ দেবেন প্রশাসনিক বৈঠকে। এ জন্য মিনি মহাকরণ নিয়ে হাজির হচ্ছেন তিনি।

আগে দিঘায় এই প্রশাসনিক বৈঠক হওয়ার কথা ছিল। ২১ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত তিনদিনের দিঘা সফর করার কথা ছিল তাঁর। দিঘা উৎসবেও তাঁর যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু প্রশাসনিক কাজের জন্যপরিবর্তন হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরসূচিতে।

English summary
Chief Minister Mamata Banerjee will inaugurate 60 projects from Kolaghat administrative meeting today.
Please Wait while comments are loading...