Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সরকার বেলাইন হয়ে পড়েছে, পদত্যাগ করা উচিত প্রধানমন্ত্রীর, তোপ মমতার

Subscribe to Oneindia News

কলকাতা, ৮ ডিসেম্বর : মোদির নেতৃত্বে সরকার বেলাইন হয়ে পড়েছে। তাই এবার পদত্যাগ করা উচিত প্রধানমন্ত্রীর। নোটকাণ্ডে ফের সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পদত্যাগ দাবি করে বসলেন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ, মোদি সরকারের আমলে দেশের অর্থনীতি বেলাইন হয়ে পড়েছে। তিনি একনায়কতন্ত্র কায়েম করতে চাইছেন।

গতকালই একমাস পূর্ণ হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৫০০ ও হাজার টাকার নোট বাতিলের সিদ্ধান্তের। কিন্তু এই একমাসেও তিনি মানুষকে আস্থা ফিরিয়ে দিতে পারেননি। এখনও ব্যাঙ্ক ও এটিএম পরিষেবা স্বাভাবিক হয়নি। মানুষ এখনও অসহায় বোধ করছেন। তাই এই সরকারের আর দেশ চালানোর অধিকার নেই।

সরকার বেলাইন হয়ে পড়েছে, পদত্যাগ করা উচিত প্রধানমন্ত্রীর, তোপ মমতার

এই নোট বাতিল ইস্যুতে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সব থেকে সরব হন বাংলার মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দিল্লির রাজপথ থেকে কলকাতা, এমনকী লখনউ ও পাটনায় সভা করে মোদি সরকারের বিরুদ্ধে সরব হন। তারপর প্রতিদিনই রয়েছে টুইট, ফেসবুকে আক্রমণ। বিধানসভাতেও তিনি সরব হয়েছেন মোদি সরকার ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। গতকালই নোট বাতিল বিরুদ্ধে প্রস্তাব পাস হয় বিধানসভায়।

তারপর নোট বাতিলের মাসপূর্তিতে এদিন সকালেই ফেসবুকে আক্রমণ করেন মোদি। মমতা লেখেন, মোদিজির এই সিদ্ধান্ত সাধারণ মানুষের ভোগান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। এই সিদ্ধান্তের মাধমে তিনি কালো টাকা উদ্ধারের যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা পূরণ হয়নি।

এক শতাংশ কালো টাকাও উদ্ধার করতে পারেননি তিনি। উল্টে সরকারি হিসেবের সঙ্গে ব্যাঙ্কের হিসেবের বিস্তর ফারাক তৈরি হচ্ছে। জাতীয় আর্থিক বৃদ্ধির হারেও প্রভাব পড়েছে। সেনসেক্সের সূচক কমছে। তারপরেই মুখ্যমন্ত্রীর মন্তব্য, বিদেশ থেকেযে কালো টাকা ফিরিয়ে আনবেন প্রতিশ্রুতি দিয়েছিলেন, তাও তো বিশ বাঁও জলে।

এদিন শুধু টুইট বা ফেসবুক আক্রমণ করেই ক্ষান্ত থাকেননি মুখ্যমন্ত্রী, নবান্নে তিনি বলেন, মোদির আমলে দেশের অর্থনীতি পুরোপুরি বেলাইন হয়ে পড়েছে। তাই প্রধানমন্ত্রীর পদত্যাগ করা উচিত।

English summary
The Center government has been off the line, the prime minister should resign, said Mamata Banerjee
Please Wait while comments are loading...