Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিবিআইকে ব্যাঙ্কশাল আদালতের অনুমতির পর কি বিপদ বাড়তে চলেছে অভিযুক্ত তৃণমূল নেতানেত্রীদের

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

নারদ কাণ্ডে সিবিআইকে বৃহস্পতিবার জোড়া অনুমতি ব্যাঙ্কশাল আদালতের। নারদ কাণ্ডে ঘটনার পুনর্নির্মাণ এবং ম্যাথুকে নিয়ে তল্লাশির অনুমতি সিবিআইকে দিয়েছে ব্যাঙ্কশাল আদালত।

নারদ সাংবাদিক ম্যাথু স্যামুয়েলকে দিয়ে নারদ কাণ্ডের পুনর্নির্মান করতে চায় সিবিআই। সেই জন্য তাদের আদালতের অনুমতি নেওয়ার প্রয়োজন ছিল। অপর দিকে, তদন্তের স্বার্থে নারদ কাণ্ডে অভিযুক্ত তৃণমূলের প্রভাবশালী নেতা-মন্ত্রীদের অফিস ও বাড়িতে তল্লাশির অনুমতি চায় সিবিআই। ব্যাঙ্কশাল আদালত বৃহস্পতিবার সেই আবেদনও মঞ্জুর করেছে।

নারদ কাণ্ডে তৃণমূলের বিপদ কি আরও বাড়তে চলেছে

সূত্রের খবর, নারদ কাণ্ডে অভিযুক্ত, ইকবাল আহমেদ ও সুলতান আহমেদ ভয়েস স্যাম্পেল দিতে না চাওয়ায়, দূরদর্শন দুই নেতার শপথ গ্রহণের অডিও ক্লিপ সিবিআইকে দিয়েছে বলে জানা গিয়েছে। সেই অডিও ক্লিপ আদালতে পেশ করে ভয়েস স্যাম্পেল হিসেবে গণ্য করার আবেদন জানাবে সিবিআই। অন্যদিকে, দিল্লিতে বৃহস্পতিবার বৈঠক করেন সিবিআই-এর আধিকারিকরা। সেখানে নারদা ছাড়াও, সারদা এবং রোজভ্যালি কাণ্ডের তদন্তের অগ্রগতি নিয়েও আলোচনা হয় বলে জানা গিয়েছে। রাজ্যের তদন্তের দায়িত্বে থাকা সিবিআই আধিকারিকরা কলকাতায় ফেরার পর নারদায় অভিযুক্ত নেতা-মন্ত্রীদের বাড়িতে তল্লাশির দিনক্ষণ স্থির করা হবে বলে জানা গিয়েছে। তবে তা ২৪ জুলাইয়ের আগেই শুরু হয়ে যাবে বলে সিবিআই সূত্রে খবর।

নারদ কাণ্ডে তৃণমূলের বিপদ কি আরও বাড়তে চলেছে

বুধবারের পর বৃহস্পতিবারও কলকাতার সিবিআই দফতরে হাজিরা দেন নারদ সাংবাদিক ম্যাথু স্যামুয়েল। দিনকয়েক আগে ম্যাথুকে তলব করে বেশকিছু নথিপত্র সঙ্গে আনতে বলা হয়েছিল। আপাতত জিজ্ঞাসাবাদ শেষ হওয়ায় বৃহস্পতিবার গিয়েছেন হয়েছেন ম্যাথু স্যামুয়েল।
English summary
Cbi gets court permission to reconstruct narada episode and conducting raids to the offices and house of accused tmc leaders
Please Wait while comments are loading...