Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গরু ব্যবসায়ীকে গুলি করে কুপিয়ে নৃশংস খুন, টাকি রোড অবরোধে করে বিক্ষোভ এলাকাবাসীর

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ ডিসেম্বর : গরু ব্যবসায়ীকে গুলি করে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার শাসনের টাকি রোডে। মঙ্গলবার সকালে থেকেই এই নৃশংস ঘটনার প্রতিবাদে টাকি রোড অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দা, পরিবার-পরিজনরা। উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ বাহিনী নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পুলিশ জানিয়েছে নিহত ব্যবসায়ীর নাম জাহাঙ্গীর আলম। তিনি ব্যবসার কাজে বেরিয়েছিলেন সোমবার বিকেলে। সহ্গে তিন লক্ষ টাকা ছিল। সেই টাকা নিয়ে তিনি যখন চাকি রোডে গাড়িতে উঠতে যাবেন, তখনই বাইকে করে এসে তিনজন দুষ্কৃতী তাঁর উপর হামলা চালায়। তাঁকে খুব কাছ থেকে গুলি করে দুষ্কৃতীরা।

গরু ব্যবসায়ীকে গুলি করে কুপিয়ে নৃশংস খুন, টাকি রোড অবরোধে করে বিক্ষোভ এলাকাবাসীর

মৃত্যু নিশ্চত করতে তাঁকে কোপানো হয় রাস্তায় ফেলে। জাহাঙ্গীরের সঙ্গে মন্টু নামে এক যুবক ছিল। তিনিও প্রহৃত হন এই ঘটনায়। কোনওরকমে পালিয়ে বাঁচেন তিনি।

স্থানীয় বাসিন্দারা ছুটে আসায় দুষ্কৃতীরা বাইক নিয়ে পালিয়ে যায়। তাড়া খেয়ে ব্যবসায়ীর কাছে থাকা তিন লক্ষ টাকা না নিয়েই পালায় তারা। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। কিন্তু এখনও পর্যন্ত একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে টাকি রোড অবরোধ করে বিক্ষোভ চলে। স্থানীয়দের অভিযোগ এলাকায় প্রায়ই এই দুষ্কৃতীরাজ চলছে।

English summary
Cattle trader was killed by miscreants to shoot and Hacked. Local residents blocked the Taki road for this brutal incident
Please Wait while comments are loading...