Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খড়্গপুরে রেল ট্র্যাকে দাঁড়িয়ে রহস্যজনক গাড়ি, তারপর চালক যা করলেন...

Subscribe to Oneindia News

দূর থেকে চালক লক্ষ্য করেছিলেন লাইনে দাঁড়িয়ে রয়েছে একটি গাড়ি। কিছু একটা সমস্যা হয়েছে ধরে নিয়েই তিনি ট্রেন থামিয়ে দেন। রেল যাত্রীদের নিয়ে লাইনে নেমে খোদ চালক সরালেন গাড়িটিকে। তারপর শুরু হল ট্রেন চলাচল। সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ এই ঘটনা পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের গেট বাজারে।

খড়গপুরের গেট বাজারের কাছে ব্রিজ থেকে একটি ট্যাক্সি নিয়ন্ত্রণ হারিয়ে রেল লাইনের উপর পড়ে গিয়েছিল। একেবারে রেল ট্র্যাকে পড়েছিল গাড়িটি। এই ঘটনার অদ্যাবধি পরেই একটি ট্রেন আসে ওই লাইনে। চালক দূরদৃষ্টতার পরিচয় দিয়ে আগেই ট্রেন দাঁড় করিয়ে দেন। একে একে অনেক ট্রেনই দাঁড়িয়ে পড়ে লাইনে।

খড়্গপুরে রেল ট্র্যাকে দাঁড়িয়ে রহস্যজনক গাড়ি, তারপর চালক যা করলেন...

কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরও গাড়িটি সরছে না দেখে চালক নেমে পড়েন ট্রেন থেকে। যাত্রীদের সঙ্গে করে সটান হাজির হন গাড়ির কাছে। তাঁরাই হাত লাগিয়ে ট্র্যাক থেকে সরিয়ে ফেলেন ট্যাক্সিটি। তারপর শুরু হয় ট্রেন চলাচল।

এদিকে রহস্য তৈরি হয়েছে রেল লাইনে পড়ে যাওয়া গাড়িটি নিয়ে। গাড়ি থাকলেও গাড়িতে কোনও চালক বা যাত্রী ছিলেন না। তা হলে কী করে গাড়িটি এল, তা নিয়ে প্রশ্ন রয়েই গিয়েছে। রেল পুলিশ জানার চেষ্টা চালাচ্ছে গাড়িটি কার তা জানতে।

English summary
Car in the rail track, train driver pulled it off at Kharagpur
Please Wait while comments are loading...