Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজারহাটে কিশোরীর শ্লীলতাহানি ও অপহরণের ঘটনায় গ্রেফতার ক্যাবচালক, বাজেয়াপ্ত গাড়ি

Subscribe to Oneindia News

কলকাতা, ১৯ ডিসেম্বর : রাজারহাটে নাবালিকাকে অপহরণের ঘটনায় গ্রেফতার করা হল ক্যাব চালক রকিকে। রাজারহাটের ইজরায়েল পার্ক এলাকা থেকে রকিকে গ্রেফতার করে পুলিশ। রাতভর তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এদিনই তাকে বারাসত আদালতে তোলা হচ্ছে। অপর অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অপহরণে ব্যবহৃত গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, রকির আসল নাম মহম্মদ ফায়েম। রাজ নামে পরিচয় দিয়ে ওই যুবক ফোন করত কিশোরীকে।

কিছুদিন আগে বিয়ে বাড়িতে কিশোরীর সঙ্গে পরিচয় রকির। রকি নিজেকে রাজ নামে পরিচয় দেয় কিশোরীর কাছে। তখনই একে অপরে ফোন নম্বর বিনিময় করে। তারপর ফোনালাপ চলত। শনিবার রাত একটা নাগাদ ফোন করেই বাড়ির বাইরে ডাকে রকি।

রাজারহাটে বন্ধুত্ব পাতিয়ে কিশোরী অপহরণের ঘটনায় গ্রেফতার ক্যাবচালক, বাজেয়াপ্ত গাড়ি

তারপর এক বন্ধুর সহায়তায় কিশোরীকে ক্যাবে তুলে নিয়ে যায় তারা। রাত দেড়টা থেকে সাড়ে চারটে পর্যন্ত কিশোরী অজ্ঞান ছিল বলে জানিয়েছে পুলিশকে। তখন কী ঘটে তা জানার চেষ্টা চালানো হচ্ছে।

পুলিশকে ওই কিশোরী জানিয়েছে, ওই তিনঘন্টায় তার সঙ্গে কী হয়েছে সে জানে না। তবে তার সোয়েটারের বোতাম খোলা ছিল। চিনার পার্কের সামনে সে গাড়ি থেকে নেমে পড়ে। তখনই সে দেখে তার পোশাক অবিন্যস্ত। তাকে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। কেন কিশোরী অচৈতন্য ছিল সে, তাও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
CAB driver arrested from Rajarhat in kidnapping charge of teenage girl. The car was confiscated.
Please Wait while comments are loading...