Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আমডাঙায় দুর্ঘটনাগ্রস্ত বাস: মৃত ২, আহত ৩০, পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি জনতার

  • Posted By:
Subscribe to Oneindia News

কলকাতা, ১২ জানুয়ারি : উত্তর ২৪ পরগনার আমডাঙায় নয়ানজুলিতে বাস পড়ে দুর্ঘটনাগ্রস্ত হয়ে মৃত্যু হয়েছে ২ জন যাত্রীর। আহত হয়েছেন ৩০ জন যাত্রী। জানা গিয়েছে বাসটি প্রায় ৩০ থেকে ৪০ জন যাত্রী নিয়ে সফর করছিল। আহতদের মধ্যে বেশ কয়েকজনের জনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে ঘটনার পর দুর্ঘটনাস্থলে পুলিশ এলে, তাদের লক্ষ্য করে ইঁট ছুড়তে থাকে উত্তেজিত জনতা। ঘটনাকে কেন্দ্রে করে উত্তেজনার পারদ চড়তে থাকে আমডাঙায়। বিপর্যস্ত হয়ে যায় ৩৪ নং জাতীয় সড়কের যানচলাচল। যানজটের জেরে বহু গাড়িকে যশোর রোড ও কল্যাণী এক্সপ্রেস ওয়ে দিয়ে ঘুরিয়ে দেওয়া হয়।

আমডাঙ্গায় দুর্ঘটনাগ্রস্ত বাস: আহত ৩০, পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি

এদিকে আহতদের উদ্ধারের জন্য নিয়ে আসা হয় ২ টি ক্রেন। বাসটি হেলে গিয়ে একদিকে কাত হয়ে পড়ে যাওয়ায়, তার নীচে চাপা পড়ে যান বহু যাত্রী। আহতদের বারাসত সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি ঘটনার পর পলাতক গাড়ির চালক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এর আগে, দুর্ঘটনার পরই উদ্ধারের কাজে নেমে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ ঘটনাস্থল থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এলাকার 'থানা' থাকলেও, অনেকক্ষণ বাদে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। পুলিশকে লক্ষ্য করে চলে ইটবৃষ্টি।

English summary
Bus accident at Amdanga of north 24 pargana. Due to the accident 30 passengers are injured. They were taken to hospital.
Please Wait while comments are loading...