Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অষ্টমঙ্গলার দিন নববধূর ঝুলন্ত দেহ উদ্ধার শ্বশুরবাড়িতে, শরীরে আঘাতের চিহ্ন

Subscribe to Oneindia News

কলকাতা, ২০ ডিসেম্বর : অষ্টমঙ্গলার দিন জোড়ে বাপের বাড়ি আসার কথা ছিল কাজলের। বাপের বাড়ি আর যাওয়া হল না, অষ্টমঙ্গলার দিন নববধূর ঝুলন্ত দেহ উদ্ধার হল শ্বশুরবাড়ি থেকে। মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বিয়ের মাত্র সাতদিন কাটতে না কাটতেই পণপ্রথার বলি হতে হল বধূকে। চাঞ্চল্যকর এই অভিযোগে নববধূ কাজলের স্বামী, শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

বাগুইআটির অশ্বিনীনগরের ঘটনা। স্বামী লিটন দাস পেশায় ইঞ্জিনিয়ার। হাই প্রোফাইল পাত্র দেখে ম্যাট্রিমেনিয়াল সাইটে বিয়ের যোগাযোগ হয় কাজলের। তারপর সাতদিন পরেই ঘটে গেল নির্মম এই ঘটনা।

অষ্টমঙ্গলার দিন নববধূর ঝুলন্ত দেহ উদ্ধার শ্বশুরবাড়িতে, শরীরে আঘাতের চিহ্ন

কাজলের ভাইয়ের অভিযোগ, বিয়ের পর থেকেই ইঞ্জিনিয়ার স্বামী অত্যাচার শুরু করে স্ত্রীর উপর। বধূবরণের দিনই বাপের বাড়ির লোকেদের কাছে তা জানিয়েছিল কাজল। কিন্তু তখনই কোনও ব্যবস্থা নেননি তাঁরা। মনে করেছিল, সব কিছু ঠিক হয়ে যাবে।

অভিযোগ, বিয়েতে কিছু না চাইলেও, বিয়ের পরই ইঞ্জিনিয়ার স্বামী এক লক্ষ টাকা দাবি করে। সেইমতো কাজলের বাপের বাড়ি থেকে সেই দাবি মেটানো হয়। কিন্তু সাতদিনেক মধ্যেই লিটন ১০ লক্ষ টাকা পণ দাবি করে বসে। তা না দিতে পারায় অত্যাচার বড়ে যায় কাজলের উপর। শেষমেশ করুণ পরিণতি হল কাজলের। অভিযোগ তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

English summary
A bride's body recovered within seven days of marriage at Baguiati. Injury marks on the body.
Please Wait while comments are loading...