Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাঝগঙ্গায় প্রবল ঝড়ে নৌকাডুবি, স্রোতের টানে তলিয়ে গেলেন চার কৃষক

Subscribe to Oneindia News

মাঝগঙ্গায় প্রবল কালবৈশাখী ঝড়ের মধ্যে পড়ে নৌকাডুবিতে মৃত্যু হল তিন জনের। বুধবার রাতে এই ঘটনা ঘটে মালদহের বৈষ্ণবনগরের শিমুলতলায়। এই ঘটনায় একজন এখনও নিখোঁজ। নিখোঁজের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। রিভার ট্রাফিক পুলিশের সহায়তায় গঙ্গায় ডুবুরি নামিয়ে যৌথ তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ জানিয়েছে, নৌকাডুবির ফলে তিনজনের দেহ উদ্ধার হয়েছে। তাঁরা হলেন রুহুল শেখ (২২), তহিদুর শেখ (১৪) ও মাসিদুর শেখ (৩০)। এখনও আসরফ শেখ (১২)-এর খোঁজ মেলেনি। উত্তাল নদীতে প্রবল স্রোতের সঙ্গে যুদ্ধ চালিয়ে পাঁচজন কোনওরকমে সাঁতার কেটে চরে উঠতে সমর্থ হন।

মাঝগঙ্গায় প্রবল ঝড়ে নৌকাডুবি, স্রোতের টানে তলিয়ে গেলেন চার কৃষক

বৈষ্ণবনগরে গঙ্গার বুকে জেগে ওঠা চরে কৃষিকাজ করতে গিয়েছিলেন এলাকার ন'জন কৃষক। ভুট্টার ক্ষেতে কাজ সেরে একটু রাত করেই তাঁরা ফিরছিলেন। তাঁদের ডিঙি নৌকা যখন মাঝগঙ্গায়, তখনই ওঠে প্রবল ঝড়। সঙ্গে বৃষ্টিও। ঝড়ের মধ্যে উল্টে যায় চাষিদের নৌকা।

এই নৌকাডুবির খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ প্রশাসন। ব্লক প্রশাসনও ঘটনাস্থলে উপস্থিত হয়। গঙ্গার ঘাটে জেনারেটর লগিয়ে শুরু হয় তল্লাশি। প্রশসনের সঙ্গে হাত লাগিয়ে স্থানীয়রাও নেমে পড়েন এই তল্লাশি অভিযানে। রাতভর তল্লাশির পর উদ্ধার হয়েছে তিনজনের দেহ। একজন নিখোঁজ। বৃহস্পতিবারও ওই একজনের খোঁজে তল্লাশি জারি রয়েছে।

English summary
Boat sunk in mid Ganges, 3 died, 1 gone missing
Please Wait while comments are loading...