Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চা ব্যবসায়ীর মৃতদেহের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে সিভিক ভলেন্টিয়ার!

Subscribe to Oneindia News

উত্তর দিনাজপুর, ১১ মার্চ : চা ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার হল রাস্তা থেকে। পাশেই রক্তাক্ত অবস্থায় পড়ে সিভিক ভলেন্টিয়ার। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল উত্তর দিনাজপুরের ইসলামপুরে। পুলিশ জানিয়েছে মৃত ব্যবসায়ীর নাম সোহনলাল সিং। আহত সিভিক ভলেন্টিয়ার চুরাফত আলি। তাঁকে স্থানীয় হাসপাতলে ভর্তি করা হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।

প্রাথমিক তদন্ত পুলিশ মনে করছে, ওই ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। ওই সিভিক ভলেন্টিয়ার তাঁকে বাঁচাতে গিয়েই আক্রান্ত হন। আহত চুরাফত আলি সুস্থ হলে তাঁকে জেরা করলেই স্পষ্ট হয়ে যাবে এই খুন ও হামলার কারণ। কারা এই হামলা চালায় তা এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়।

চা ব্যবসায়ীর মৃতদেহের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে সিভিক ভলেন্টিয়ার!

শুক্রবার রাতে স্থানীয় বাসিন্দারা দেখতে পান সোহনলাল সিং ও চুরাফত আলি রাস্তায় পড়ে রয়েছেন রক্তাক্ত অবস্থায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ইসলামপুর থানায়। ইসলামপুর থানার পুলিশ দু'জনকেই উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সোহনলাল সিংকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। চুরাফতকে প্রথমে রামগঞ্জ স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। পুলিশ তদন্ত শুরু করেছে।

English summary
A tea merchant was murdered in stabbing. Bloody civic volunteer's was recovered from there
Please Wait while comments are loading...