Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

২০১৯-এ রাজ্য বেশি আসন পাবে তাঁরাই, পরের বার রাজ্যে বিজেপি সরকার : অমিত

Subscribe to Oneindia News

নকশালবাড়ি, ২৫ এপ্রিল : ২০১৯-এ পশ্চিমবঙ্গে সবথেকে বেশি আসন পাবে বিজেপি। আর পরের বিধানসভা এ রাজ্যে সরকার গড়বেন তাঁরাই। মঙ্গলবার রাজ্যে পা দিয়ে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ সাফ জানালেন সে কথা। অমিত শাহ এদিন বলেন, রাজ্যে পা দিয়েই মানুষের এত উৎসাহ দেখছি যে, আমি নিশ্চিত ২০১৯-এ সবথেকে বেশি আসন পাবো আমরাই। এমনরী পরের বিধানসভায় অর্থাৎ ২০২১-এ এ রাজ্যে সরকার গড়বে বিজেপি।

একদা বাম আন্দোলনের সূচনা হয়েছিল নকশাল বাড়ি থেকে। সেই নকশালবাড়ি থেকেই বিজেপি-র কর্মসূচি শুরু করলেন অমিত শাহ। এখান থেকেই রাজ্যের উন্নয়ন বার্তা দিলেন তিনি। তিনি বলেন, এইখান থেকেই মোদীজির সবকা সাথ সবকা বিকাশের মন্ত্র ছড়িয়ে দেওয়া হবে রাজ্যব্যাপী।

২০১৯-এ রাজ্য বেশি আসন পাবে তাঁরাই, পরেরবার রাজ্যে বিজেপি সরকার : অমিত

এদিন বাগডোগরা বিমান বন্দর থেকে সড়ক পথে নকশাল বাড়িতে পৌঁছন অমিত শাহ। তারপর তিনি এলাকার এক দলিতের বাড়িতে যান। পঞ্চায়েত সদস্য সাধনা মণ্ডলের বাড়িতে মাটিতে বসে পাত পেড়ে খান। ভাত-ডাল-সবজি- একেবারে বাঙালি খানাপিনা। মাটিতে বাবু হয়ে বসে ভুরিভোজের পর তিনি বিজেপি কর্মীদের সঙ্গে একটি বৈঠক করেন। তারপর তিনি বুথ চলো কর্মসূচিতে বের হন।

কর্মীসভায় অমিত শাহ বলেন, মানুষের উৎসাহ আমাকে আশাবাদী করে তুলেছে। তিনি বলেন, এ রাজ্যে এসে যা দেখলাম, তা দেখে আমি অভিভূত। যে নকশাল বাড়ি থেকে হিংসার সূচনা হয়েছিল, সেই নকশালবাড়ি থেকেই বিজেপি তাদের উন্নয়ন যাত্রার সূচনা করবে। তাঁর অভিযোগ, বাংলায় এখন হিংসা আর অরাজকতা চলছে। এই হিংসা-অরাজকতা-আইনশৃঙ্খলার অবনতির সমাপ্তী ঘটাতে হবে। বাংলায় গেরুয়া নিশান উড়িয়ে প্রকৃত উন্নয়নের পথ দেখাতে হবে।

English summary
BJP will get the highest number of seats in the state in 2019: Amit Shah
Please Wait while comments are loading...