Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজ্যে সন্ত্রাসের বাতাবরণ, পুরভোটেও কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সোচ্চার দিলীপ ঘোষ

Subscribe to Oneindia News

পুরভোটেও কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সোচ্চার হলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার রায়গঞ্জে এক র‍্যালিতে অংশ নিয়ে তিনি এই দাবি তোলেন। তিনি বলেন, রায়গঞ্জে মাত্রাহীন সন্ত্রাসের বাতাবরণ তৈরি করেছে রাজ্য সরকার। সেই সন্ত্রাসের আবহেই তারা ভোট করতে চাইছে। এই পরিস্থিতি একেবারেই ভোটের উপযুক্ত নয়। তাই পুরভোটেও কেন্দ্রীয় বাহিনী দরকার। নতুবা অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন সম্ভব নয়।

আগামী রবিবার অর্থাৎ ১৪ মে রায়গঞ্জ পুরসভার নির্বাচন। সমস্ত রাজনৈতিক দলই তাই রায়গঞ্জ-সহ চার পুরসভা নির্বাচনে জোরদার প্রচার চলাচ্ছে। এদিন রায়গঞ্জ পুরসভা এলাকায় প্রচারে যান বিজেপি রাজ্য সভাপতি। এই রায়গঞ্জের রাজপথ ধরে তাঁর নেতৃত্বে বিশাল র‍্যালি হয়। পুর এলাকার প্রায় প্রতিটি ওয়ার্ড ছুঁয়ে যায় এই র‍্যালি।

রাজ্যে সন্ত্রাসের বাতাবরণ, পুরভোটেও কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সোচ্চার দিলীপ ঘোষ

দিলীপবাবুর নেতৃত্বে এই র‍্যালিতে অংশ নেন বিশিষ্ট টলিউড অভিনেতা কৌশিক চট্টোপাধ্যায়। ছিলেন বিজেপি জেলা সভাপতি নির্মল দাম। মিছিলটি শুরু হয় রায়গঞ্জের দেবীনগর থেকে। শহর পরিক্রমা করে শিলিগুড়ি মোড়ে গিয়ে শেষ হয় মিছিলটি।
মিছিল শেষ পথসভায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তুলে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন।

বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যে সন্ত্রাসের রাজনীতি চলছে। রাজ্যে শান্তিস্থাপন করতে এবং সৌহার্দ্যের পরিবেশ ফিরিয়ে আনতে বিজেপি পার্থীদের জয়ী করার আহ্বান জানান তিনি।

English summary
BJP's Dilip Ghosh demand central force in Raiganj municipality election
Please Wait while comments are loading...