Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মমতাকে ‘বৃহন্নলা’ বলে আক্রমণ বিজেপি পর্যবেক্ষকের

ফের হিন্দুত্বের প্রশ্নে বিদ্ধ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কু-কথার বাণ উড়ে এল সেই বিজেপি-র দিক থেকেই। মমতাকে তীব্র ভাষায় আক্রমণ করলেন পশ্চিম মেদিনীপুরের বিজেপি পর্যবেক্ষক শ্যামাপদ মণ্ডল।

Subscribe to Oneindia News

কলকাতা, ১ মে : ফের হিন্দুত্বের প্রশ্নে বিদ্ধ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কু-কথার বাণ উড়ে এল সেই বিজেপি-র দিক থেকেই। মমতাকে তীব্র ভাষায় আক্রমণ করলেন পশ্চিম মেদিনীপুরের বিজেপি পর্যবেক্ষক শ্যামাপদ মণ্ডল। শুধু তাঁর হিন্দুত্ব নিয়ে প্রশ্নই নয়, মমতাকে 'বৃহন্নলা' বলতেও দ্বিধা করলেন না বিজেপির ওই নেতা।

রবিবার পশ্চিম মেদিনীপুরের দলীয় এক সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে হুঙ্কার ছাড়েন বিজেপি-র জেলড়া পর্যবেক্ষক শ্যামাপদ মণ্ডল। সারদা-নারদে অভিযুক্তদের গ্রেপতারির দাবিতে মিছিলের পর এক পথসভায় তিনি বলেন, পুরীর মন্দিরে ঢোকার অধিকার শুধু সাচ্চা আদর্শবাদী হিন্দুদেরই। সেখানে প্রবেশাধিকার পাননি ইন্দিরা গান্ধী ও সোনিয়া গান্ধীও।

মমতাকে ‘বৃহন্নলা’ বলেও আক্রমণ বিজেপি পর্যবেক্ষকের

তাঁর কথায়, মমতা বন্দ্যোপাধ্যায়ও সাচ্চা হিন্দু নন। তাই তাঁর পথ আটকে দিতে চেয়েছিলেন সেবায়েতরা। মমতা সর্বদা নাটক করতেই ব্যস্ত। তিনি কখনও হিন্দু সাজেন, কখনও মুসলমান। নমাজের আসরে বোর্খা আল্লাহ আল্লাহ করেন তিনি। শুধু হিন্দুত্ব নিয়েই সন্দেহ নয়, মমতা পুরুষ না মহিলা তাও বোঝা যায় না। আসলে মমতা বন্দ্যোপাধ্যায় একজন হিজড়ে।

মমতাকে নিয়ে বিজেপি নেতাদের ভাষা সন্ত্রাস চলছেই। এই ধরনের ভাষার ব্যবহারে বিদ্বজ্জনেরা সমালোচনায় মুখর হয়েছেন বারবার। কিন্তু কোনও কিছুকেই গুরুত্ব না দিয়ে কু-কথার বাণ চলছেই। অমিত শাহ রাজ্যে এসে তৃণমূলকে বিভিন্ন ইস্যুতে আক্রমণ করলেও, ব্যক্তিগতভাবে আক্রমণ করেননি কোনও নেতাকেও। তিনি উন্নয়নের প্রশ্নেই তৃণমূলের বিরুদ্ধে লড়াই করার নির্দেশ দিয়েছেন।

English summary
BJP observer attack Mamata Banerjee as a hermaphrodite.
Please Wait while comments are loading...