Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পশ্চিমবঙ্গের হিন্দুদের 'পরামর্শ' দিয়ে বিতর্কে হায়দারাবাদের বিজেপি বিধায়ক

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

২০০২ সালে গুজরাটে হিন্দুরা যা করেছিল, পশ্চিমবঙ্গের হিন্দুদেরও উচিত একইভাবে জবাব দেওয়ার। এমনই বিতর্কিত মন্তব্য করলেন হায়দরাবাদের বিজেপি বিধায়ক রাজা সিং। পশ্চিমবঙ্গের হিন্দুরা একজোট না হলেই এই রাজ্য অচিরেই বাংলাদেশে পরিণত হবে বলে মন্তব্য করেছেন তিনি।

সম্প্রতি বাদুড়িয়া ও বসিরহাটের উত্তপ্ত পরিস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্ররোচনামূলক পোস্ট বা গুজব না ছড়ানোর আর্জি জানানো হচ্ছে সব মহল থেকেই। কিন্তু তা সত্ত্বেও ভিনরাজ্যের এই বিজেপি বিধায়কের মন্তব্য ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। টুইটারে একটি ভিডিও পোস্ট করে রাজা সিং বলেছেন, আজকের দিনে পশ্চিমবঙ্গে হিন্দুরা একেবারেই নিরাপদ নয়। সেকারণেই ২০০২ সালে গুজরাটে যেভাবে হিন্দুরা এক হয়ে লড়েছিল, পশ্চিমবঙ্গেও একইভাবে লড়তে হবে হিন্দুদের। নিজেদের বাঁচাতেই হিন্দুদের জেগে উঠতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।

সেইসঙ্গে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও রেয়াত করেননি হায়দরাবাদের বিজেপি বিধায়ক। তাঁর অভিযোগ, যারা হিংসা ছড়াচ্ছে রাজ্য সরকার তাদেরই প্রশ্রয় দিচ্ছে। রাজ্য সরকার বাদুড়িয়া ও বসিরহাটের উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ব্যর্থ বলে অভিযোগ করেছেন রাজা সিং। এরাজ্যের হিন্দুদের প্রতি 'আর্জি', যারা নিজেদের ধর্মনিরপেক্ষ বলে মনে করেন, তাদের এগিয়ে আসতে হবে অন্যথায় এরাজ্যের হিন্দুদের অবস্থা কাশ্মীরি হিন্দুদের মতই হবে।

রাজা সিংয়ের বিতর্কিত মন্তব্যের সরাসরি জবাব না দিলেও  তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় সাফ জানিয়ে দিয়েছেন কোনও অবস্থাতেই বাংলার অখণ্ডতা নষ্ট হতে দেওয়া হবে না।

পশ্চিমবঙ্গের হিন্দুদের 'পরামর্শ' দিয়ে বিতর্কে হায়দারাবাদের বিজেপি বিধায়ক

সেইসঙ্গে ফেসবুকে উস্কানিমূলক পোস্টের ছড়াছড়ি নিয়েও কটাক্ষ করেছেন পার্থ। তাঁর দাবি, ফেসবুক আগে ছিল মত প্রকাশের মাধ্যম কিন্তু এখন তা ফেকবুকে পরিণত হয়েছে।

English summary
Hindus of Bengal should respond in a way they did in 2002 at Gujrat, BJP MLA of Hyderabad sparks controversy. He blames chief minister Mamata Banerjee for not taking proper action.
Please Wait while comments are loading...