Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হলদিয়ায় বারে ঢুকে দাদাগিরি, বোতল ভেঙে ম্যানেজারকে খুনে উদ্যত বিজেপি নেতা

Subscribe to Oneindia News

পূর্ব মেদিনীপুর, ৩ মে : বারে ঢুকে দাদাগিরি বিজেপি নেতার। বোতল ভেঙে ম্যানেজারকে খুনের চেষ্টারও অভিযোগ উঠল অনুপ মাইতি নামে ওই নেতার বিরুদ্ধে। মঙ্গলবার রাতে পূর্ব মেদিনীপুরের হলদিয়ার দুর্গাচকে এই ঘটনা ঘটে। বার ম্যানেজার দুর্গাচক থানায় অভিযোগ দায়ের করেছেন ওই বিজেপি নেতার বিরুদ্ধে। সিসিটিভি-র ফুটেজও তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে।

ঘটনার সূত্রপাত টাকা চাওয়াকে কেন্দ্র করে। বিজেপি নেতা অনুপ মাইতির কাছে টাকা চেয়েছিলেন বারের ম্যানেজার। তখনই ক্ষেপে ওঠেন বিজেপি নেতা। তিনি বলেন, আমি বিজেপির নেতা, আমার কাছে টাকা চাওয়া। এরপরই রণং দেহি মূর্তি ধরেন তিনি। বোতল ভেঙে ম্যানেজারকে মারতে উদ্যত হন। বারের অন্যান্য কর্মীরা ছুটে এলে, তাঁদেরও মারধর করা হয় বলে অভিযোগ।

হলদিয়ায় বারে ঢুকে দাদাগিরি, বোতল ভেঙে ম্যানেজারকে খুনে উদ্যত বিজেপি নেতা

এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন এলাকার অন্যান্য বার ও হেটেল মালিক ও কর্মীরা। সম্মিলিতভাবে থানায় অভিযোগ জানানো হয়। অবিলম্বে ওই বিজেপি নেতাকে গ্রেফতার করতে হবে। এবং উপযুক্ত শাস্তি দিতে হবে বলে দাবি তোলেন তাঁরা। প্রহৃত ম্যানেজার জানিয়েছেন, বারে যথেচ্ছভাবে অত্যাচার চালানো হয়। সিসিটিভি-র ফুটেজ তুলে দেওয়া হয়েছে পুলিশকে। পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

English summary
BJP leader was alleged for attempt to murder to Bar Manager at Haldia.
Please Wait while comments are loading...