Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাংলায় বিজেপি ৩ বা ৪ নম্বরে, তৃণমূলকে সরাতে পারবে না ওরা : মমতা

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বলেন,"ওরা পারবে না। আপনাদের কি ধারণা, বাংলায় এখন যারা ৩ বা ৪ নম্বরে রয়েছে তারা সব আসন দখল করে ক্ষমতায় চলে আসবে? কীভাবে আসবে? গায়ের জোরে?"

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ মার্চ : রাজ্যে আগামী বিধানসভা নির্বাচনে কি তৃণমূল কংগ্রেসের জন্য ভয়ের কারণ হয়ে উঠতে পারে বিজেপি? এই প্রশ্নেই একেবার ফুঁসে উঠলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানালেন বাংলায় বিজেপি ৩ বা ৪ নম্বরে রয়েছে উপরে ওঠা এত সহজ নয়।[ইভিএম জালিয়াতির অভিযোগে সর্বদলীয় বৈঠকের ডাক, মোদী বিরোধিতায় সুর মেলালেন মমতাও]

মমতা পাল্টা প্রশ্ন ছুঁড়ে বলেন, "ওরা পারবে না...ওরা পারতে পারে না। আপনাদের কি ধারণা, বাংলায় এখন যারা ৩ বা ৪ নম্বরে রয়েছে তারা সব আসন দখল করে ক্ষমতায় চলে আসবে? কীভাবে আসবে? গায়ের জোরে?"[নয়া আইন প্রণয়ন নয়, পুরনো আইনেই বেসরকারি স্কুলগুলিকে 'শিক্ষা' দেবেন মুখ্যমন্ত্রী]

বাংলায় বিজেপি ৩ বা ৪ নম্বরে, তৃণমূলকে সরাতে পারবে না ওরা : মমতা

পাশাপাশি মহাজোটের আভাস দিয়ে মমতা বলেন, "বিজেপি যদি পশ্চিমবঙ্গকে লক্ষ্য বানায় তাহলে তৃণমূলের লক্ষ্য হবে ভারত। যদি ওরা বাংলা, ওড়িশা এবং বিহারকে আক্রমণ করে তাহলে আমরাও দিল্লিতে হানা দেব।"

আগামী পঞ্চায়েত ভোটে এবং বিধানসভা নির্বাচনে বিজেপির কষা অঙ্ক নিয়ে মমতার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, "আমার মানুষের উপর বিশ্বাস আছে। বাংলা এমন রাজ্য নয় যেখানে মেরুকরণ রাজনীতি চলে। এখানে যে কেউ এসে ভেদাভেদ গড়ে কিছু বলতে শুরু করলেই মানুষ যে তা গ্রহণ করবে তা একেবারেই নয়।"

এদিন ফের একদিন মহাজোটের ইচ্ছা প্রকাশ করে মুখ্যমন্ত্রী বলেন, "যদি একত্রিত ফ্রন্ট বা মহাজোট তৈরি হয় আমি খুশি হব। যদি কোনও প্রস্তাব থাকে আমি তৈরি। আমার কোনও সমস্যা নেই।"

English summary
BJP just No.3 or 4 in Bengal, can’t take on Trinamool, says CM Mamata Banerjee
Please Wait while comments are loading...