Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপি কার্যালয়ে ভাঙচুর, তৃণমূল বিধায়কের বিরুদ্ধে এফআইআর

Subscribe to Oneindia News

কোচবিহার, ১৭ মার্চ : তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহর বিরুদ্ধে এফআইআর দায়ের করল বিজেপি। দিনহাটার তৃণমূল বিধায়কের বিরুদ্ধে অভিযোগ বিজেপির অফিস ভাঙচুরের। সেই অভিযোগের ভিত্তিতেই দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেন কোচবিহার জেলা সভাপতি ব্রজগোবিন্দ বর্মন। অভিযোগ, বিধায়ক উদয়ন গুহর নেতৃত্বে তৃণমূল কংগ্রেস কর্মীরা ভাঙচুর চালান বিজেপির কার্যালয়ে।

বিজেপির-রে জলা কার্যালয়ে ভাঙচুরের ঘটনায় নাম জড়ায় তৃণমূলের। তৃণমূল কর্মীদের হাতে বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত প্রহৃত হন বলে অভিযোগ। তিনি বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন উদয়নবাবু। তিনি জানিয়ছেন, এটি সর্বৈব মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ। ওইদিন ঘটনাস্থলেই ছিলেন না বলে দাবি করেন তিনি। বলেন, ঘটনার দিন দিনহাটা মহকুমা হাসপাতালে রোগীকল্যাণ সমিতির বৈঠকে উপস্থিত ছিলাম।

বিজেপি কার্যালয়ে ভাঙচুর, তৃণমূল বিধায়কের বিরুদ্ধে এফআইআর

অভিযোগ, ওইদিন দুপুরে তৃণমূলের বাইকবাহিনী কার্যালয়ে ভাঙচুর চালানোর পর বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্তের বাড়িতে ভাঙচুর চালায়। তাঁকে মারধরও করা হয়। সেইসময় নিজের বাড়িতেই তিনি বৈঠক করছিলেন বিজেপি-র নেতা-কর্মীদের সঙ্গে। তাঁর গাড়িও ভাঙচুর করা হয়। বিজেপি জেলা সভাপতি নিখিল দে বলেন, এই হামলার পিছনে তৃণমূলের হাত রয়েছে।

English summary
BJP filed FIR against Trinamool Congress MLA for office vandalism.
Please Wait while comments are loading...