Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হাত ছেড়ে বাইক চালানোর মাশুল, ডিভাইডারে ধাক্কা মেরে মৃত ১, আশঙ্কাজনক ২

Subscribe to Oneindia News

উলুবেড়িয়া, ২৮ মার্চ : হাত ছেড়ে বাইক চালানোর মাশুল দিতে হল তিন বাইক আরোহীকে। মঙ্গলবার সাত সকালে স্টান্টবাজি দেখাতে গিয়ে মোটরবাইক দুর্ঘটনায় প্রাণ হারাল এক যুবক। তাঁর দুই বন্ধুর অবস্থা আশঙ্কাজনক। এদিন সকাল ছ'টা নাগাদ হাওড়ার উলুবেড়িয়ার নিমদিঘিতে ছ'নম্বর জাতীয় সড়কের উপর এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম ভাস্কর দাস। আহত দুই যুবক রজত মণ্ডল ও শুভঙ্কর শাসমল কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন।

হাত ছেড়ে বাইক চালানোর মাশুল, ডিভাইডারে ধাক্কা মেরে মৃত ১, আশঙ্কাজনক ২

রাতে কালীপুজো দেখে বাড়ি ফিরছিলেন তিন যুবক। একই বাইকে তাঁরা ছিলেন। কারও মাথায় হেলমেট ছিল না। উপরন্তু বাইকে করে স্টান্টবাজি করতে করতে আসছিলেন। হাত ছেড়ে বাইক চলাতে গিয়ে ডিভাইডারে ধাক্কা মারে বাইকটি। বেপরোয়া গতিতে থাকা বাইকটি থেকে ছিটকে পড়েন তিনজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালকের।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত পাঠিয়েছে। প্রাথমিক তদন্ত পুলিশের অনুমান, বেপরোয়াভাবে বাইক চালাতে গিয়েই এই দুর্ঘটনা। গাড়ি চালক ও আরোহীরা স্বাভাবিক অবস্থায় ছিল কি না তা নিয়েও সন্দেহ। তার উপর হাত ছেড়ে বাইক চালানোর মাশুল গুণতে হয়েছে। পুলিশের তরফে বাইকের এই স্টান্টবাজি বন্ধে নজরদারি সত্ত্বেও ঘটে চলেছে একের পর এক দুর্ঘটনা।

English summary
Biker dies while performing stunts, 2 injured
Please Wait while comments are loading...