Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেন্দ্র টাকা কেটে নেওয়া সত্ত্বেও সেরা বাংলাই, অমিত-চ্যালেঞ্জের জবাব মমতার

‘দেশে সমস্ত প্রকল্পে এগিয়ে বাংলা। সব টাকা কেন্দ্রীয় সরকার কেটে নেওয়া সত্ত্বেও আমরা এগিয়ে আছি সমস্ত প্রকল্পে। নজির সৃষ্টি করে পাঁচবার কৃষিতে সেরা হয়েছি আমরাই।’

Subscribe to Oneindia News

আলিপুরদুয়ার, ২৬ এপ্রিল : অমিত শাহের চ্যালেঞ্জের জবাব দিতে আলিপুরদুয়ারের প্রশাসনিক বৈঠকের মঞ্চকেই বেছে নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সরাসরি বিজেপির দিকে আঙুল তুলে বাংলার মুখ্যমন্ত্রী বললেন, 'দেশে সমস্ত প্রকল্পে এগিয়ে বাংলা। সব টাকা কেন্দ্রীয় সরকার কেটে নেওয়া সত্ত্বেও আমরা এগিয়ে আছি সমস্ত প্রকল্পে। নজির সৃষ্টি করে পাঁচবার কৃষিতে সেরা হয়েছি আমরাই। তা তো আর ফ্লুকে নয়?

এদিন আলিপুরদুয়ারে প্রশাসনিক বৈঠক করেন তিনি। নতুন জেলা গঠনের পর এটি তাঁর দ্বিতীয় প্রশাসনিক বৈঠক। সেখানে তিনি খতিয়ে দেখেন তাঁর প্রথম প্রশাসনিক বৈঠকের নির্দেশকে মান্যতা দিয়ে কতখানি কাজ করেছে জেলা প্রশাসন। পাশাপাশি পঞ্চায়েত ভোটের আগে সরকারি আধিকারিকদের তিনি বার্তা দেবেন কোন প্রকল্পে জোর দেওয়া দরকার।

কেন্দ্র টাকা কেটে নেওয়া সত্ত্বেও সেরা বাংলাই, অমিত-চ্যালেঞ্জের জবাব মমতার

আর প্রশাসনিক বৈঠকের সভা থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর কেন্দ্র ভবানিপুরে সফররত বিজেপি সভাপতি অমিত শাহের উদ্দেশ্যে বলেন, আর কত মিথ্যা বলবেন। এবার বকবক কম করুন। তিনি বলেন, ঋণ মকুবের জন্য বারবার রাজ্যের জন্য করজোড়ে প্রার্থনা করেছি। কিন্তু কিছুই করেনি কেন্দ্রের সরকার। সেই প্রতিকূলতা সত্ত্বেও রাজ্যে আমরা উন্নয়ন কর্মযজ্ঞ চালাচ্ছি। এত সহজে মিথ্যা প্রচার করে বাংলার মানুষকে ভুল বোঝানো যাবে না। আমরা যা বলি, তা করি। মিথ্যা প্রতিশ্রুতি দিই না।

এদিন প্রশাসনিক বৈঠকের পর আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার তিনি সরকারি জনসভা করবেন এই আলিপুরদুয়ারেই। পঞ্চায়েত ভোটের আগে তিনি একগুচ্ছ প্রকল্পের উদ্বোধনের পাশাপাশি শিলান্যাসও করবেন অনেক প্রকল্পের। এছাড়া সরকারি প্রকল্পের আওতায় পরিষেবা প্রদানও করবেন এই অনুষ্ঠান থেকে।

English summary
Bengal is the best, Mamta Banerjee responds to Amit-Challenge.
Please Wait while comments are loading...