Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিঙ্গুরে টাটা কারখানার শেড ভাঙতে তোড়জোড় শুরু

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

সিঙ্গুর, ১৯ সেপ্টেম্বর : সিঙ্গুরে টাটার কারখানার শেড ভাঙার তোড়জাড় শুরু করল রাজ সরকার। টাটাদের জন্য আর অপেক্ষা না করে সিঙ্গুরে সেড ভাঙতে যন্ত্রপাতি এসে গেল সিঙ্গুরে। রবিবারই কলকাতা পুরসভার মেকানিক্যাল বিভাগের ছয় সদস্যের বিশেষজ্ঞ দল পরিদর্শনে আসে। সোমবার থেকেই যন্ত্রপাতি, মেশিন জড়ো হতে থাকে। [সিঙ্গুরের জমির জন্য ১৫৪ কোটি টাকা ক্ষতিপূরণ চাইল টাটা মোটরস!]

এদিকে শেডের নকশা না পেলে সমস্যা হবে বলে জানিয়েছে পরদর্শক দল। সব ক'টি পিলারই মাটির বহু গভীর অবধি পোঁতা। বড় ক্রেন দিয়েই তা তোলা হবে। হুগলির জেলাশাসক সঞ্জয় বনশাল জানিয়েছিলেন, শেডগুলি খুলে নেওয়ার জন্য টাটাদের নোটিশ দেওয়া হয়েছিল। তা সত্ত্বেও কোনও জবাব আসেনি।

সিঙ্গুরে টাটা কারখানার শেড ভাঙতে তোড়জোড় শুরু

সেই কারণেই অপেক্ষা না করে নবান্নে সিদ্ধান্ত হয় শেড ভাঙার কাজ শুরু করার ব্যাপারে। সেইমতোই কাজ শুরু করে দিলেন বিশেষজ্ঞরা।

উল্লেখ্য, সিঙ্গুর উৎসবের দিনই শেড ভাঙার জন্য টাটাদের সাতদিন সময় দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে মৌখিক না কি লিখিতভাবে জানানো হবে, তা পরিষ্কার করেছিলেন না তিনি। পরে অবশ্য হুগলি জেলা প্রশাসনের তরফে নোটিশ পাঠানো হয় টাটাদের। কিন্তু সেই নোটিশের কোনও উত্তর আসেনি। তাই নির্ধারিত সাতদিনের আগেই শুরু করে দেওয়া হল তোড়জোড়।

English summary
Bengal govt initiates to demolish Tata factory building in Singur
Please Wait while comments are loading...