Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রীর দফতরের চিঠি সত্ত্বেও রোগী ফেরাল এসএসকেএম, মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ধর্নায় সুরাহা

Subscribe to Oneindia News

কলকাতা, ৩১ মার্চ : মুখ্যমন্ত্রীর দফতরের চিঠি থাকা সত্ত্বেও রোগীকে ফিরিয়ে দিল এসএসকেএম। এরপরই রোগীকে নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে ধর্নায় বসে পড়েন আত্মীয়-পরিজনেরা। পরে মুখ্যমন্ত্রীর নির্দেশে সেই এসএসকেএম কর্তৃপক্ষই ভর্তি নিলেন রোগীকে। তাহলে প্রথমে কেন ফিরিয়ে দেওয়া হল, বিতর্কে এবার রাজ্যের সুপার স্পেশালিটি হাসপাতাল এসএসকেএম।

মুখ্যমন্ত্রীর দফতরের চিঠি সত্ত্বেও রোগী ফেরাল এসএসকেএম, মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ধর্নায় সুরাহা

পেটে ক্যানসারের ব্যাথায় কাবু হয়ে এসএসকেএমে ভর্তি হতে আসেন এক মহিলা। সঙ্গে স্বামী ও ছেলে। বসার ক্ষমতা নেই রোগীর। সেই রোগী ভর্তি হতে গিয়ে চরম হেনস্থার শিকার হলেন। তাঁকে ভর্তি না নিয়ে ফিরিয়ে দিল কর্তৃপক্ষ। কিন্তু হাল ছাড়েনি রোগীর পরিবার। রোগীর পরিবার সটান মুখ্যমন্ত্রীর দফতরে হাজির হন। মুখ্যমন্ত্রী দফতর দেরি না করে তৎক্ষণাৎ চিঠি নিখে দেন। হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধী করা হয় রোগীকে ভর্তি নিতে।

কিন্তু তারপরও সম্বিৎ ফেরেনি এসএসকেএম কর্তৃপক্ষের। তাই এবার ফিরে এসে একেবারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে ধর্নায় বসে পড়েন রোগীর পরিবারের সদস্যরা। সঙ্গে রোগীও। রোগীকে বসার সামর্থ নেই। তাই স্বামীর কোলে শুয়েই ধর্নায় অবস্থান। এরপর মুখ্যমন্ত্রীর নির্দেশে এসএসকেএম কর্তৃপক্ষ ভর্তি নেন ওই রোগিনীকে। তাহলে কেন প্রথম ফিরিয়ে দেওয়া হল? এখন সেই প্রশ্নই উঠেছে। উপযুক্ত জবাব নেই রাজ্যের সুপার স্পেশালিটি হাসপাতালের।

English summary
Being refused from SSKM patient was seated for protest in front of CM's house
Please Wait while comments are loading...