Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ডাইনি অপবাদে খুন চা বাগানের শ্রমিক মহিলা, গ্রেফতার ১

Subscribe to Oneindia News

জলপাইগুড়ি, ১০ জানুয়ারি : রাজ্যে ফের ডাইনে অপবাদে খুন। এবার জলপাইগুড়ির মালবাজারে খুন হলেন চা শ্রমিক এক আদিবাসী মহিলা। বাড়ি থেকে কিছু দূরে বুধমোনিয়া নাগাসিয়ার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মালবাজার থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্ত পাঠিয়েছে। গ্রেফতার করা হয়েছে শুকু নাগাসিয়া নামে এক ব্যক্তিকে।

মৃতার ছেলে মাঙ্গড়া নাগাসিয়ার অভিযোগ, চা বাগানের কাজ সেরে শাক নিয়ে বাড়ি ফিরছিল মা। তখনই তাঁকে খুন করা হয়েছে। ডাইনি অপবাদেই এই খুন বলে তাঁর অভিযোগ। ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। বুধমোনিয়ার গলায় কোপ মেরে পালায় অভিযুক্তরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই মহিলা।

ডাইনি অপবাদে খুন চা বাগানের শ্রমিক মহিলা, গ্রেফতার ১

স্থানীয়রা আওয়াজ শুনে ছুটে আসেন। দেখেন, বুধমোনিয়া রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। খবর দেওয়া হয় মালবাজার থানায়। অভিযোগের তির স্থানীয় বাসিন্দা শুকু নাগাসিয়ার দিকে। তার বাড়িতে অসুখ-বিসুখ লেগেই থাকত। আর তিনি অভিযোগ তুলতেন প্রতিবেশী ওই বুধমোনিয়ার দিকে। শুকু বলত, বুধমেনিয়ার জন্যই তাঁর বাড়ি থেকে অসুখ-বিসুখ যাচ্ছে না।

অভিযোগ, ওই শুকুই বুধমোনিয়াকে খুনের পরিকল্পনা করে। ডাইনি নিয়ে এলাকার বহুবার সচেতন করা সত্ত্বেও এই ঘটনায় প্রশাসন চিন্তিত। রাঙামাটি চা বাগান এলাকা থেকেই এদিন শুকুকে গ্রেফতার করা হয়। দু'জনেই ওই চা বাগানের শ্রমিক ছিলেন।

English summary
Being accused as a witch tea garden female worker was killed. Police arrest other worker
Please Wait while comments are loading...