Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চলন্ত বাসে জল খাইয়ে স্বর্বস্ব লুঠ, খুনের চেষ্টা ব্যাঙ্কের নোডাল অফিসারকে

Subscribe to Oneindia News

পূর্ব মেদিনীপুর, ২৬ ডিসেম্বর : যতকাণ্ড বাসে। এবার বাসের মধ্যে নাটকীয় কায়দায় বেহুঁশ করে সর্বস্ব লুঠ করে নেওয়া হল বন্ধন ব্যাঙ্কের নোডাল অফিসারের। শুধু লুঠই নয়, ওই ব্যাঙ্ক অফিসারকে খুনের চেষ্টাও করা হয়। রবিবার রাতে পূর্ব মেদিনীপুরের কাঁথির দইসাইতে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে। শনিবার কোচবিহারে বাসের মধ্যে তরুণী ব্যাঙ্ককর্মীকে ধর্ষণের চেষ্টার পর আবার সেই বাসেই এক ব্যাঙ্ক অফিসারকে বেহুঁশ করে লুঠ ও খুনের চেষ্টা চলল।

পূর্ব মেদিনীপুরের এগরার বাসিন্দা ওই অফিসার। নাম পলাশ মাইতি। বন্ধন ব্যাঙ্কের বরানগর শাখার নোডাল অফিসার তিনি। বাড়ি ফিরছিলেন পলাশবাবু। বাসের থ্রি সিটের মাঝে বসেছিলেন তিনি। দু'পাশে দু'জন। একদিকে এক যুবক, অন্যদিকে এক মহিলা।

চলন্ত বাসে জল খাইয়ে স্বর্বস্ব লুঠ, খুনের চেষ্টা ব্যাঙ্কের নোডাল অফিসারকে

জল পিপাশা পেতে ব্যাঙ্কারে রাখা ব্যাগ থেকে জলের বোতল নামাতে যান পলাশ। তখনই পাশের সিটের মহিলা নিজের বোতল এগিয়ে দেন জল খাওয়ার জন্য। পলাশবাবু অনুরোধ উপেক্ষা করতে পারেননি।

জল খাওয়ার পরই বেহুঁশ হয়ে পড়েন ওই ব্যাঙ্ক অফিসার। তারপর দুইসাইতে তাঁকে গাড়ি থেকে নামিয়ে সর্বস্ব লুঠ করে নেওয়া হয়। রাস্তায় নামিয়ে তাঁকে খুনের চেষ্টাও করা হয়। অন্য গাড়ির আলো মুখে পড়তেই পলাশ বাবুকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে দুই দুষ্কৃতী পালিয়ে যায়। স্থানীয়রাই তাঁকে হাসপাতালে ভর্তি করেন। খবর দেওয়া হয় থানায়। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

English summary
Bank nodal officer was robbed and attempted to murder to offer a bottle of water in bus.
Please Wait while comments are loading...