Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সমর্থকের মৃত্যু ঘিরে বিজেপির ডাকা বনধে অশান্ত উত্তর দিনাজপুর, ভাঙচুর বাস-লরি, দেখুন ভিডিও

  • Posted By:
Subscribe to Oneindia News

তৃণমূল- বিজেপি সংঘর্ষের জেরে শনিবার থেকেই উত্তপ্ত হয়ে ওঠে উত্তর দিনাজপুরের চোপড়া। সেখানে সংঘর্ষের জেরে মৃ্ত্যু হয় এক বিজেপি সমর্থকের । আর সেই মৃত্যু প্রতিবাদে রবিবার বিজেপির ডাকা ১২ ঘণ্টার বনধেরক সকাল থেকেই পরিস্থিতি উত্তপ্ত। [আরও পড়ুন: ৪ জনের মৃত্যু ঘিরে আগুন জ্বলল পাহাড়ে, আলোচনার প্রস্তাব সরকারের ]

এলাকার, নেতাজিমোড়ে ভাঙচুর চালানো হয়েছে দুটি সরকারি বাসে ও লরিতে।  ঘটনায় অভিযোগ উঠছে বিজেপি কর্মীদের দিকে। রবিবারের সকাল থেকেই চোপড়ার পরিস্থিতি থমথমে. আটক করা হয়েছে বেশ কয়কেজন বিজেপি সমর্খককে। জানা গিয়েছে বেস কয়েকটি জায়গগায়, বিজেপি, পুলিশ হাতাহাতিও হয়েছে। ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে রাখেন বিজেপি সমর্থকরা। জেলা জুড়ে চহল দিচ্ছে বিজেপির বাইক বাহিনী। এর আগে , চোপড়ায় বিজেপির 'বিস্তারক' যাত্রাকেল ঘিরে অশান্তি চরমে ওঠে শনিবার। যাত্রা চলাকালীন বিজেপি সমর্থকদের সঙ্গে শাসকদলের কিছু কর্মী সমর্থক সংঘর্ষে জড়িয়ে পড়েন। চলে বোমাবাজি, গুলি।

সমর্থকের মৃত্যু ঘিরে বিজেপির ডাকা বনধে অশান্ত উত্তর দিনাজপুর, ভাঙচুর বাস-লরি

উত্তর দিনাজপুরের জেলা বিজেপি সম্পাদক সঞ্জয় চক্রবর্তী দাবি করেন, চোপড়ায় তাঁদের সভা চলছিল, সেখানে তৃণমূলের লোকজন গুলি চালালে, মারা যান বিজেপি কর্মী বিজয় সিংহ। তৃণূলের হামলায় আরও ৪ বিজেপি কর্মী গুরুতর আহত হয়েছেন বলে দাবি করেন সঞ্জয় চক্রবর্তী। এদিকে, আহতদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, তৃণমূ নেতা হমিদূর রহমনের পাল্টা দাবি, তৃণমূলের সভা চালাকালীন বিজেপি সমর্থকরা তাঁদের ওপরন হামলা চালান। ঘটনার জেরে এলাকায় কড়া পুলিশি প্রহরা বসানো হয়েছে।

English summary
bandh called by bjp due to death of party worker in clash with tmc.
Please Wait while comments are loading...