Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কু-কথার যুদ্ধ : এবার বিজেপিও পাল্টা এফআইআর করে আইনি লড়াইয়ে নামছে, হুঁশিয়ারি দিলীপের

Subscribe to Oneindia News

কলকাতা, ১২ ডিসেম্বর : এবার তৃণমূলের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠাতে চলেছে বিজেপি। গতকালই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশালীন মন্তব্যের অভিযোগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে আইনি রাস্তায় হাঁটা শুরু করে তৃণমূল কংগ্রেস। এবার বিজেপিও পাল্টা আইনি পথে হেঁটে এফআইআর করতে চলেছে।

মঙ্গলবার এই মর্মে তৃণমূলকে ফের আক্রমণ করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জ্যোতিপ্রিয় মল্লিকের হুমকির সূত্র ধরে বলেন, তাঁকে চমকিয়ে কোনও লাভ নেই। তিনি জঙ্গলমহলের মানুষ। দীর্ঘদিন ক্যারাটে শিখিয়েছেন। এখন লাঠি চালাতে পারেন। রাজনীতির ময়দানে নেমেছি, রাজনৈতিক পথে মোকাবিলা করুন। রাজনৈতিক আক্রমণ করুন। রাজনৈতিক ভাষাতেই জবাব দেব।

কু-কথার যুদ্ধ : এবার বিজেপিও পাল্টা এফআইআর করে আইনি লড়াইয়ে নামছে, হুঁশিয়ারি দিলীপের

সোমবার তৃণমূলের পক্ষ থেকে বিজেপির বিরুদ্ধে এফআইআর করা হয়। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় আগের দিনই বলেছিলেন, তাঁরা এ ব্যাপারে আইনের আশ্রয় নেবেন। সেইমতো আশ্রয় নেন আইনের। এবার তৃণমূলের এফআইআর-কে চ্যালেঞ্জ করে পাল্টা এফআইআর বিজেপি-রও।

উল্লেখ্য, শনিবার ঝাড়গ্রাম শহরে যুব মোর্চার সম্মেলনে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'আধপাগল' বলে কটাক্ষ করেন। পরে জ্যোতিপ্রিয় মল্লিকের আক্রমণের পরিপ্রেক্ষিতে তিনি মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, চাইলে চুলির মুঠি ধরে দিল্লির বাইরে করে দিতে পারতাম।'

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এই শব্দ-বাণকে ভালো চেখে নেয়নি তৃণমূল। তারপরই দু'পক্ষের কথার যুদ্ধ শুরু হয়। উত্তর ২৪ পরগনায় ঢুকলে দিলীপ ঘোষকে পোটানোর নিদান দেন জ্যোতিপ্রিয় মল্লিক। দিলীপ ঘোষও পাল্টা দেন, জ্যোতিপ্রিয়কে গরু পেটা করার।

English summary
Bad word-war is going on between Trinamool Congress and the BJP. Now BJP is filing counter FIR and wanted to going on legal battle. BJP state president Dilip Ghosh warned TMC
Please Wait while comments are loading...