Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তৃণমূলের পাল্টা, তাপস-সৌগত-মহুয়ার বিরুদ্ধে মানহানির মামলা বাবুলের

Subscribe to Oneindia News

কলকাতা, ১০ জানুয়ারি : রোজভ্যালি-কাণ্ডে তৃণমূল সাংসদ তাপস পাল ও সুদীপ বন্দ্যোপাধ্যায় গ্রেফতারের পর বারবার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়-র বিরুদ্ধে আঙুল তুলেছে তৃণমূল নেতৃত্ব। এবার সরাসরি কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে এফআইআর করলেন তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র। বাবুলও পাল্টা মানহানির মামলা করলেন। শুধু মহুয়া মৈত্রের বিরুদ্ধেই নয়, তাপস পাল ও সৌগত রায়ের বিরুদ্ধেও তিনি কোটি টাকার মানহানির মামলা করেছেন। পাঠিয়েছেন আইনি নোটিশ।

সম্প্রতি এক সর্বভারতীয় নিউজ চ্যানেলে বাবুল সুপ্রিয় মহুয়াদেবীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেন বলে অভিযোগ। নদিয়ার করিমপুরের তৃণমূল বিধায়ক এরপর তাঁর সম্মানহানি হয়েছে বলে অভিযোগ দায়ের করেন থানায়। সেই অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করে পুলিশ। মহুয়াদেবী আলিপুর আদালতে বিচারকের কাছে গোপন জবানবন্দিও দেন।

তৃণমূলের পাল্টা, তাপস-সৌগত-মহুয়ার বিরুদ্ধে মানহানির মামলা বাবুলের

যদিও বাবুল সুপ্রিয় এই অভিযোগ সমূলে উৎখাত করেন। তিনি বলেন, এমন কোনও মন্তব্য তিনি করেননি, যা মহুয়াদেবীর সম্মানে আঘাত লাগতে পারে। উনি আমাকে ও প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কটূ মন্তব্য করেছেন বলেই আমি ওনার বিরুদ্ধে মন্তব্য করি। ওনাকে অপমান করা আমার উদ্দেশ্য ছিল না। টিভি বিতর্কে অনেক কথা হয়, সেই কথা ধরে যদি মামলা হয়, তাতে আর বলার কিছু থাকে না।

বাবুল এবার সরাসরি তৃণমূল সাংসদ ও বিধায়কের বিরুদ্ধে আইনি লড়াইয়ে নামলেন। তিনি আইনি নোটিশও পাঠিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়, তাপস পাল ও বিধায়ক মহুয়া মৈত্রের বিরুদ্ধে। উল্লেখ্য সুদীপের গ্রেফতারির পর বাবুলের কলকাতার বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায় তৃণমূল। তাঁকেও রোজভ্যালিকাণ্ডে গ্রেফতারের দাবি তোলা হয়।

এদিন ফের বিজেপির বাবুল সুপ্রিয় ও রূপা গঙ্গোপাধ্যায়কে গ্রেফতারের দাবি তোলা হয়। সেইসঙ্গে বালুরঘাটে বিক্ষোভ অবস্থানে দাবি তোলা হয় প্রধানমন্ত্রীর পদত্যাগেরও। এর আগে তাপস পাল বাবুলকে রোজভ্যালি কাণ্ডে অভিযুক্ত করেন। তৃণমূলের প্রবীণ সাংসদ সৌগত রায়ও বাবুলকে আক্রমণ করেছিলেন রোজভ্যালি-কাণ্ডে।

English summary
Babul Supriyo filed counter defamation case against Tapas-Paul, Saugata Roy and Mahua Mitra
Please Wait while comments are loading...