Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অটো-দৌরাত্ম্য অব্যাহত, ট্রাফিককর্মীর পা ভাঙল অটোচালকের প্রহারে

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ৭ জানুয়ারি : ট্রাফিক কর্মীকে মেরে পা ভেঙে দিল এক অটো চালক। চাঞ্চল্যকর এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার জয়নগর স্টেশন রোডে। ফের অটো চালকের এই দৌরাত্ম্য। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত অটো চালককে। ট্রাফিক কর্মী শুভাশিস বসুকে বারুইপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় এনআরএস মেডিকেল কলেজ হাসপাতালে।

অটো চালকদের দাদাগিরি অব্যাহতই রয়েছে রাজ্যে। এবার খোদ ট্রাফিক কর্মীই শিকার হলেন অটো চালকের এই দাদাগিরির। জয়নগর স্টেশন রোড এলাকায় ট্রাফিক কর্মী শুভাশিস বসু কর্তব্যরত ছিলেন। অটো চালক সুরজিৎ দাস অটো নিয়ে বেপরোয়াভাবে ভিড়ের মধ্যে ঢুকে পড়ায় বাধা দিয়েছিলেন ওই ট্রাফিক কর্মী। তখনই বচসা বাধে। তা থেকে মারধর।

অটো-দৌরাত্ম্য অব্যাহত, ট্রাফিককর্মীর পা ভাঙল অটোচালকের প্রহারে

জয়নগর-মজিলপুর পুরসভার কর্মী শুভাশিসকে রাস্তায় ফেলে মারধর করা হয়। তাঁর একটি পা ভেঙে গিয়েছে। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তারপর এম আর বাঙ্গুর হাসপাতাল হয়ে শুভাশিসকে ভর্তি করা হয় এনআরএসে।

অভিযুক্তকে সুরজিৎ দাসকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাঁকে বারুইপুর আদালতে পেশ করা হয়। অটোটিকেও আটক করেছে পুলিশ। অটো দৌরাত্ম্য রুখতে পুলিশ তৎপর।

English summary
Auto-violence continues in state. Traffic worker was beating by a auto driver. His leg was broken.
Please Wait while comments are loading...