Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রোমোটিং-দ্বন্দ্বে এন্টালিতে গুলি, হলদিয়ায় গুলিবিদ্ধ কয়লা ব্যবসায়ী

Subscribe to Oneindia News

কলকাতা ও পূর্ব মেদিনীপুর, ২৫ ফেব্রুয়ারি : প্রোমোটারের দাবি মেনে বেআইনি নির্মাণ না করায় এন্টালিতে চলল গুলি। শুধু গুলি নয়, বন্দুকের বাঁট দিয়ে বেধড়ক মারধর করা হয় বাডির মালিককে। গুলি চলল পূর্ব মেদিনীপুরের হলদিয়ার সুতাহাটাতেও। সেখানে ব্যবসায়িক দ্বন্দ্বে গুলিবিদ্ধ হলেন এক ব্যবসায়ী। উভয়েই গুরুতর আহত অবস্থায় দু'জনেই কলকাতার হাসপাতালে ভর্তি।

এন্টালিতে মহম্মদ শাহিদকে লক্ষ্য করে প্রথমে গুলি চলে। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। পরে তাকে বন্দুকের বাঁচ দিয়ে প্রবল মারধর করা হয়। এই মারধরের ফলে রক্তাক্ত হয়ে পড়েন শাহিদ। অভিযোগ প্রোমোটার মহম্মদ সাবির ও তার দলবল এই মারধরের ঘটনায় অভিযুক্ত। স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যায় প্রোমোটারের দলবল। তারপর শাহিদকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে।

প্রোমোটিং-দ্বন্দ্বে এন্টালিতে গুলি, হলদিয়ায় গুলিবিদ্ধ কয়লা ব্যবসায়ী

আর এদিন হলদিয়ার সুতাহাটায় দুই ব্যবসায়ীর দ্বন্দ্বে গুলি চলল। গুলিবিদ্ধ শেখ মোশারফ। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, এলাকায় ইটভাটায় কয়লা সরবরাহ করত শেখ রেহান। রেহানের ব্যবসা সম্প্রতি খুব মন্দা চলছিল। সেই কারণে তিনি শেখ মোশারফ নামে এক ব্যবসায়ীর সাহায্য চান।

কিন্তু মোশারফ আশ্বাস দিলেও তাঁকে কয়লা সরবরাহ না করে অন্যত্র সরবরাহ করতে থাকে। সেই আক্রোশ থেকেই রেহান তাঁর উপর হামলা চালায় বলে অভিযোগ। রেহানই মোশারফকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ হন মোশারফ।

English summary
AT Entali Promoter shot to Householder, A coal businessman was shot in Haldia.
Please Wait while comments are loading...