Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

টেট দুর্নীতির অভিযোগে পার্থ-মানিককে গ্রেফতারের দাবি, জাল নিয়োগে ধৃত ১

Subscribe to Oneindia News

কলকাতা ও শিলিগুড়ি, ২৮ মার্চ : প্রাথমিকে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে এবার শিক্ষামন্ত্রী ও প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতিকে গ্রেফতারের দাবিতে থানায় স্মারলিপি জমা দেওয়া হল। মঙ্গলবার বামপন্থী ছাত্র ও যুব সংগঠন যথাক্রমে এসএফআই ও ডিওয়াইএফআই-এর তরফে পার্থ চট্টোপাধ্যায় ও মানিক ভট্টাচার্যকে গ্রেফতারের দাবি তোলা হয়। অভিযোগ, নেতা-মন্ত্রীদের আত্মীয়-পরিজনদের চাকরি দেতেই চাকরিপ্রাপ্তদের প্রাথমিক তালিকা প্রকাশ করা হয়নি।

এদিন এসএফআই ও ডিওয়াইএফআই সদস্যরা মিছিল করে শিলিগুড়ি থানায় স্মারলিপি দিতে আসেন। শিলিগুড়ি থানার সামনে বিক্ষোভ সমাবেশে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্যকে গ্রেফতারের দাবি তোলেন। সেইসঙ্গে স্মারলিপিতেও সেই দাবি উত্থাপন করা হয়। শুধু স্বজনপোষণের অভিযোগই নয়, টাকা নিয়ে চাকরি, প্যারাটিচার উল্লেখ করে হেনস্থার অভিযোগও তোলেন বাম সংগঠনের সদস্যরা।

টেট দুর্নীতির অভিযোগে পার্থ-মানিককে গ্রেফতারের দাবি, জাল নিয়োগে ধৃত ১

এদিকে প্রাথমিকে জাল নিয়োগপত্র দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পূর্ব বিধাননগর থানার পুলিশ। হুগলির রিষড়া থেকে পার্থ চক্রবর্তী নামে একজনকে গ্রেফতার করা হয়। এই দুর্নীতির পিছনে বড় চক্র রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। ধৃতকে জেরা করে তাদেরও জালে পুরতে চাইছে পুলিশ।

কয়েকদিন আগে জাল নিয়োগপত্র দেওয়ার অভিযোগে বিধাননগর থানায় অভিযোগ দায়ের করেন কয়েকজন চাকরিপ্রার্থী। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে অংশুক স্যান্যাল নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। তাকে অভিযোগ করে পার্থকে গ্রেফতার করা হয়। পুলিশের ধারণা, এই দুর্নীতিতে আরও অনেকে জড়িত। বড় চক্র কাজ করছে।

English summary
arrest-demand-partha-chatterjee-manik-bhattachariya-on-corruption-charges-in-TET
Please Wait while comments are loading...