Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নোটের লাইনে দাঁড়িয়ে রাজ্যে মৃত আরও ১, 'আর কত মানুষকে মরতে হবে!' টুইট মুখ্যমন্ত্রীর

Subscribe to Oneindia News

কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনা, ১২ ডিসেম্বর : রাজ্যে ফের নোটের বলি হলেন একজন। দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে নোটের লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে পড়েন পাঞ্চালী দাস নামে এক প্রৌঢ়া। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই নিয়ে দেশে নোট বাতিলের জেরে ৯৫ জনের মৃত্যু হল। মুখ্যমন্ত্রী টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রশ্ন ছুড়ে দেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, 'আর কত মানুষকে মরতে হবে মোদীবাবু।

নোটের লাইনে দাঁড়িয়ে রাজ্যে মৃত আরও ১, 'আর কত মানুষকে মরতে হবে!' টুইট মুখ্যমন্ত্রীর

নোট বাতিল ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের আক্রমণ জারিই রয়েছে। দেশজুড়ে ক্রমেই বাড়ছে মৃত্যু মিছিল। এদিনই তৃণমূলের রাজ্যসভার সাংসদ মুখপাত্র ডেরেক ও'ব্রায়েন টুইট করেন। তিনি টুইটে নোট বাতিলের জেরে মৃত ৯৫ জনের একটি তালিকা প্রকাশ করেন। তিনি টুই করে দাবি করেন, ওই ৯৫ জন নোট বাতিল হওয়ার পর হয় নোটার লাইনে অসুস্থ হয়ে, নতুনবা নোট সরবরাহে ঘাটটির দেরে মারা গিয়েছেন।

আর এই টুইটকেই হাতিয়ার করে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, আপনার একটা সিদ্ধান্তের কারণে আর কত মানুষকে মরতে হবে, মোদীবাবু। তিনি ফের এদিন প্রধানমন্ত্রীকে মোদীবাবু বলে সম্বোধন করেন। এর আগে রাজ্যে নোটের লাইনে মৃত দু'জনের পরিবারকে চাকরি দেওয়ার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। আবারও একজনের মৃত্যু হল নোটের লাইনে দাঁড়িয়ে। দিন দিন মৃতের সংখ্যা বেড়েই চলেছে।

English summary
Another woman died while standing in bank que, Tweet-attack by Mamata
Please Wait while comments are loading...