Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উলুবেড়িয়ায় কাটারির কোপে বৃদ্ধা মা খুন, টেরও পাননি ছেলে-বৌমা-নাতিরা

Subscribe to Oneindia News

নিজের ঘরের ভিতরেই খুন হয়ে গেলেন অশীতিরপর এক বৃদ্ধা। বৃহস্পতিবার সকালে তাঁর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হল ঘর থেকে। হাওড়ার উলুবেড়িয়ায় খলিশানিতে ঘটে এই ঘটনা। পুলিশ এই ঘটনার তদন্তে নেমে মৃতার ছেলে, বৌমা ও দুই নাতিকে গ্রেফতার করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন পাঠানো হয়েছে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি কাটারি।

রক্তমাখা ওই কাঠারি দিয়েই বৃদ্ধাকে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্ত অনুমান পুলিশের। পুলিশ জানিয়েছে, মৃতার নাম উমা পাঁজা। মৃতদেহ উদ্ধার করতে গিয়ে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্দেহ প্রকাশ করে, বাড়ির মধ্যেই একজন খুন হয়ে গেলেন, অথচ কেউ জানতেই পারলেন না। পরিবারের সদস্যদের কথায় নানা অসঙ্গতি পেয়ে তাদের গ্রেফতার করা হয়।

উলুবেড়িয়ায় কাটারির কোপে বৃদ্ধা মা খুন, টেরও পাননি ছেলে-বৌমা-নাতিরা

প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তাঁদের দাবি, শাশুড়ির সঙ্গে বৌমার বনিবনা ছিল না। এক দিকে পড়েছিলেন বৃদ্ধা মা। তাঁকে কেউ দেখত না। প্রায়ই বচসাও হত। তার জেরে এই খুন হয়ে থাকতে পারে। বৌমা অনিতা পাঁজার দাবি, শাশুড়ি বুধবার সকাল থেকেই ছিলেন না। কোথাও বেরিয়েছিলেন। এদিন সকালে দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। এর বাইরে কিছু জানি না। কখন এই ঘটনা ঘটল, তার টেরও পাইনি আমরা।

English summary
An old woman was murder at her house at Uluberia
Please Wait while comments are loading...