Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লরি-ট্যাঙ্কারের মাঝে পিষ্ট গাড়ি, মৃত ১, আহত ৫

Subscribe to Oneindia News

পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক আয়কর দফতরের এক অফিসারের। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও চার আয়কর আধিকারিক ও চালক। শনিবার দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে পূর্ব মেদিনীপুরের খেজুরির ঠাকুরনগরে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছেন মৃত আয়কর আধিকারিকের নাম অমরনাথ বসাক (৩০)। জানা গিয়েছে, পাঁচ আধিকারিক মন্দারমনিতে বেড়াতে যাওয়ার পথে দুর্ঘটনায় পড়েন।

লরি-ট্যাঙ্কারের মাঝে পিষ্ট গাড়ি, মৃত ১, আহত ৫

এদিন সকালে পাঁচজন আয়কর আধিকারিক কলকাতা থেকে রওনা দেন মন্দারমনির উদ্দেশ্যে। সড়কপথে নিজেদের গাড়িতেই যাচ্ছিলেন তাঁরা। সঙ্গে ছিলেন চালকও। ঠাকুরনগরের কাছে একটি তেল ট্যাঙ্কার ও লরির মাঝে পড়ে যায় গাড়িটি। তারপর নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মেরে উল্টে যায় গাড়িটি। তেলের ট্যাঙ্কার আর লরির মাঝখানে চেপে যায় গাড়িটি।

এই দুর্ঘটনার জেরে ১১৬ বি জাতীয় সড়কে প্রচুর গাড়ি আটকে যায়। বেশ কিছুক্ষণ যান চালচল স্তব্ধ হয়ে যায়। খেজুরি থানার পুলিশ ঘটনাস্থ পৌঁছে উদ্ধার আটকে পড়া পর্যটকদের গাড়িটিকে। ছ'জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর এক জনের মৃত্যু হয়।
গাড়িগুলি সরিয়ে দেওয়ার পর ধীরে ধীরে স্বাভাবির হয় যান চলাচল। এদিকে পুলিশ এই দুর্ঘটনার তদন্তে নেমেছে। কী কারণে দুর্ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। খবর দেওয়া হয়েছে দুর্ঘটনায় নিহত ও আহতদের বাড়িতে।

English summary
An income tax officer died in accident at East Midnapore, 5 others injured,
Please Wait while comments are loading...