Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সেনা হেলিকপ্টার ভেঙে পড়ল সুকনায়, মৃত্যু হল ৩ সেনা অফিসারের

Subscribe to Oneindia News

শিলিগুড়ি, ৩০ নভেম্বর : সেনা হেলিকপ্টার ভেঙে পড়ল সুকনায়। মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল তিন সেনা অফিসার। আরও একজন সেনা অফিসার গুরুতর জখম হয়েছেন। তাঁকে শিলিগুড়ির সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুটির পরীক্ষা চলাকালীন এই দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে।

শিলিগুড়ি থেকে ১০ কিলোমিটার দূরের শহর সুকনা। বুধবার বেলা পৌনে ১২টা নাগাদ সুকনার এই সেনা হেড কোয়ার্টারে যখন হেলিকপ্টারগুলির রুটিন পরীক্ষা করার কাজ চলছিল, তখন একটি হেলিকপ্টার
ল্যান্ড করার সময় আচমকাই ভেঙে পড়ে। তীব্র বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। ভেঙে পড়া হেলিকপ্টারটির নাম ছিল চিতা। 'চিতা'য় সওয়ারি ছিলেন চারজন। তাঁদের মধ্যে তিন সেনা অফিসার ঘটনাস্থলেই মৃত্যু হয়। আশঙ্কাজনক জুনিয়র কমিশনড অফিসারের অবস্থাও আশঙ্কাজনক।

সেনা হেলিকপ্টার ভেঙে পড়ল সুকনায়, মৃত্যু হল ৩ সেনা অফিসারের

কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা স্পষ্ট নয় সেনাবাহিনীর কাছে। ওই হেলিকপ্টারে কোনও যান্ত্রিক ক্রুটি নিশ্চয়ই ছিল। কিন্তু সেই ত্রুটি ধরতে পারা গেল না কেন, তা নিয়ে প্রশ্ন চিহ্ন রয়েই যায়। বিচারবিভাগীয় তদন্ত শুরু হয়েছে এই ঘটনার। কোনও গাফিলতি ছিল কি না খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য সেনার হিলকপ্টারগুলি রক্ষণাবেক্ষণ থেকে শুরু করে পরিচালনার দায়িত্বে ছিল আর্মি অ্যাভিয়েশন কর্পোরেশন। তাদের ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
An army helicopter crashed at Sukna Military Camp near Shiliguri. Three army officer are dead and other is critically injured.
Please Wait while comments are loading...