Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাহালি দম্পতির তৃণমূলে যোগের পরই রাজ্য বিজেপিকে ফোন দিল্লির, রিপোর্ট পেশ

Subscribe to Oneindia News

কলকাতা, ৩ মে : নকশালবাড়িকাণ্ডের রিপোর্ট দিল্লিতে পাঠাল রাজ্য বিজেপি। নকশালবাড়ির যে বাড়িতে মধ্যাহ্নভোজ করে গিয়েছিলেন অমিত শাহ, সেই মাহালি দম্পতির তৃণমূলে যোগ দেওয়ার কাণ্ড-কারখানা তাঁকে সবিস্তারে জানানো হল। এই খবর পাওয়ার পরই অমিত শাহের দফতর থেকে ফোন আসে বঙ্গ বিজেপি-র কাছে। সেইমতো রিপোর্টও দেওয়া হয়।

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ দিল্লিকে জানিয়েছেন, ভয় দেখিয়ে জোর করে ওই মাহালি দম্পতিকে তৃণমূলের পাতাকা হাতে ধরিয়ে দেওয়া হয়েছে। রাজু ও গীতা মাহাড়ির মুখ-চোখই বলে দিচ্ছে তাঁদের উপর কী পরিমাণ মানসিক অত্যাচার করা হয়েছে।

মাহালি দম্পতির তৃণমূলে যোগের পরই রাজ্য বিজেপিকে ফোন দিল্লির, রিপোর্ট পেশ

আজ বাংলার বুকে কী ঘটছে, সেই ছবিই কেন্দ্রীয় বিজেপি-র কাছে তুলে ধরা হয়। সেইসঙ্গে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীকেও একটি স্মারকলিপি দেওয়া হয়। বিজেপি নেতা রাহুল সিনহার নেতৃত্বে প্রতিনিধি দল এদিন দেখা করে রাজ্যপালের সঙ্গে।

রাজু ও গীতা বিজেপি-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহের আপ্যায়নকারী রাজু ও গীতা মাহালি। তাঁদের বাড়িতে বসে পাত পেড়ে মধ্যাহ্নভোজ সেরে আসেন অমিত শাহ। তারপর এই দম্পতির তৃণমূলে যোগদান বিজেপি-র সংগঠনের কাছে একটা আঘাত। কী করে তা সম্ভব হল, জানতে চায় অমিত শাহের দফতর।

রাজ্য বিজেপির তরফে জানানো হয়, 'আমরা যোদিন থেকে মাহালি পরিবারে গিয়েছি, সেদিন থেকেই হুমকি দেওয়া হচ্ছে। তাঁদের তৃণমূলে যোগদান করার জন্য চাপ দেওয়া হচ্ছিল। মঙ্গলবারই তাঁদের তৃণমূলের পার্টি অফিসে তুলে নিয়ে গিয়ে লুকিয়ে রাখা হয়েছিল। তারপর এদিন দলে যোগদান করানো হয়।

দিলীপ ঘোষ বলেন, যাদের হাতে ক্ষমতা রয়েছে, তারাই এই ধরনের রাজনীতি করছে। সাধারণ মানুষ তা ভালো চোখে নেবে না। মানুষ দেখছে, বুঝছে, কী ঘটেছে। এইসব কথাই রিপোর্টা আকারে তুলে ধরা হয়েছে অমিত শাহের কাছেও।

English summary
Amit Shah wants to know about Mahali couple's joining in TMC.
Please Wait while comments are loading...