Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জঈশের নামে মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি চিঠি, সঙ্গে ৫০ কোটি টাকা দাবি

  • Written By:
Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ ডিসেম্বর : জঈশ-ই-মহম্মদ জঙ্গিগোষ্ঠীর নামে চিঠিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের হুমকি দেওয়া হয়েছে। একইসঙ্গে চিঠিতে ৫০ কোটি টাকাও দাবি করা হয়েছে। এই ঘটনার পরে প্রশাসনে চাঞ্চল্য পড়ে গিয়েছে।

জানা গিয়েছে, গত শনিবার পূর্বরেলের জেনারেল ম্যানেজারের ঘরে একটি চিঠি আসে। সেখানে হাওড়া স্টেশন উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। বলা হয়, টাকা না পেলে হাওড়া স্টেশনে বিস্ফোরণ ঘটানো হবে ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মেরে ফেলা হবে।

জঈশের নামে মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি চিঠি, সঙ্গে ৫০ কোটি টাকা দাবি

জঙ্গিগোষ্ঠী জঈশ-ই-মহম্মদের নাম করে আসা চিঠিতে প্রেরকের নাম ছিল সুভাষ চন্দ্র দাস। বলা হয়, আমি জঈশ-ই-মহম্মদ গোষ্ঠীর সদস্য তথা কলকাতা দূরদর্শনের এক অবসরপ্রাপ্ত কর্মী। ৫০ কোটি টাকা জোগাড় করে দিন নাহলে হাওড়া স্টেশনে আইইডি বিস্ফোরণ ঘটিয়ে লক্ষ মানুষকে মেরে ফেলব। একইসঙ্গে মুখ্যমন্ত্রীকেও আমার দলের সদস্যরা মেরে ফেলবে।

চিঠিতে আরও লেখা হয়েছে যে, জঈশের অনেক সদস্যকে আমি নিজের বাড়িতে থাকতে দিয়েছি। আমার নাম ফোন নম্বরও আমি চিঠিতে লিখে দিয়েছি।

জনৈক সুভাষচন্দ্র দাস, যার নামে চিঠি লেখা হয়েছে তিনি জানিয়েছেন আমার নাম ও ফোন নম্বর উল্লেখ করা হয়েছে তবে কে চিঠি লিখেছে আমি জানি না। হাতের লেখাও আমার নয়।

চিঠিটি কলকাতা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। যদিও তদন্তের পর উল্লেখযোগ্য কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছেন পূর্ব রেলের সিপিআরও এ মহাপাত্র।

English summary
Alleged JeM letter threatens to kill CM Mamata, blow up Howrah Station
Please Wait while comments are loading...