Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নির্ভয়া রায়ের পরদিনই নাবালিকাকে ধর্ষণ-খুনে আলিপুদুয়ারে মৃত্যুদণ্ডাদেশ

Subscribe to Oneindia News

আলিপুরদুয়ার, ৬ মে : নির্ভয়াকাণ্ডে মৃত্যুদণ্ড বহাল রাখার পরদিন আলিপুরদুয়ারেও ধর্ষণ করে খুনের মামলায় মৃত্যুদণ্ডের নির্দেশ দিল আদালত। চা বাগানের বাসিন্দার নাবালিকা মেয়েকে ধর্ষণ করে খুনের ঘটনায় আলিপুরদুয়ার জেলা দায়রা বিচারক অশোককুমার পাল অভিযুক্ত অ্যালবার্ট টোপ্পোকে দোষীসাব্যস্ত করে ফাঁসির সাজা ঘোষণা করেন।

নির্ভয়া কাণ্ডে দোষীদের মৃত্যুদণ্ডের ঘোষণার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আবার মৃত্যুদণ্ড চোখ আঙুল দিয়ে সমাজকে দেখিয়ে দিতে চাইছে, এই ধরনের অপরাধ কোনওমতেই বরদাস্ত নয়।

নির্ভয়াকাণ্ডে রায়ের পরদিনই নাবালিকাকে ধর্ষণ-খুনে মৃত্যুদণ্ডাদেশ আলিপুদুয়ার আদালতের

২০১৩ সালের ২৭ ফেব্রুয়ারির ঘটনা। চা বাগানের বাসিন্দা সপ্তম শ্রেণির ছাত্রীকে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে চা বাগানের শ্রমিক অ্যালবার্ট টোপ্পো। তারপর তাঁকে খুনও করে সে। এই ঘটনাতে যে নৃশংসতার পরিচয় দিয়েছে অভিযুক্ত তাতে তারও মৃত্যুদণ্ডের সাজা প্রাপ্য বলে বিচারক রায়দানের সময়ে মতপ্রকাশ করেন। ঘটনার পরদিনই টোপ্পোকে গ্রেফতার করা হয়। তারপর থেকেই বিচার চলছিল। বিচার প্রক্রিয়া সমাপ্ত হতে সময় লেগে গিয়েছে চার বছরেরও বেশি।

শেষমেশ ধর্ষক-খুনির সাজা ঘোষণায় নাবালিকা ছাত্রীর পরিবার আশ্বস্ত হয়েছে। তাদের নাবালিকা মেয়েকে যেভাবে অত্যাচার করে খুন করা হয়েছিল, তাতে ধর্ষক খুনির ফাঁসির সাজাই চেয়েছিলেন তারা। বিচারব্যবস্থার উপর তাদের যথেষ্ট আস্থা ছিল। এদিন সেই আস্থার মর্যাদাই পেলেন তাঁরা।

English summary
Alipurduar Court give verdict of death penalty to rape and murder accused.
Please Wait while comments are loading...