Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গৃহপ্রবেশ করলে তোলা দিতে হবে ১০ লক্ষ টাকা, অভিযুক্ত রাজারহাটের কাউন্সিলর

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

রাজারহাট, ২২ জুলাই : বিধাননগরের পর এবার সংলগ্ন রাজারহাট। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পর এবার ডাম্পি মন্ডলের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠল। অভিযুক্ত পুরপিতা তৃণমূল কংগ্রেসের বলেই জানা গিয়েছে।

অভিযোগ ৪ নম্বর ওয়ার্ডের পুরপিতা ডাম্পি মন্ডল গৃহপ্রবেশের আগে ১০ লক্ষ টাকা তোলা দাবি করেন অনুপ প্রসাদ শর্মা নামে এক ব্যক্তির কাছে। তা না দিয়ে সরাসরি বিমানবন্দর থানায় ডাম্পি মন্ডলের নামে অভিযোগ দায়ের করেছেন।

গৃহপ্রবেশ করলে তোলা দিতে হবে ১০ লক্ষ টাকা, দাবি কাউন্সিলরের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অনুপপ্রসাদ শর্মা বিমানবন্দর এলাকার বাবলাতলায় একটি বাড়ি কেনেন। সেখানে ঢুকতে গৃহপ্রবেশ করার আগেই এসে হাজির হয় স্থানীয় ক্লাবের ছেলেরা। তোলা হিসাবে চাওয়া হয় ১০ লক্ষ টাকা। ঘটনাচক্রে সেই ক্লাবের সভাপতি এই অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর।

অভিযোগ, টাকা দেওয়ার জন্য বারবার চাপ দেওয়া হয় অনুপবাবুকে। না হলে বাড়িতে ঢুকতে দেওয়া হবে না বলে হুমকিও দেওয়া হয়। অবশেষে হুমকির কাছে মাথা নত না করে স্থানীয় থানায় অভিযোগ জানান অনুপপ্রসাদ শর্মা। গ্রেফতার করা হয় ক্লাবের সম্পাদক বাবু শীল সহ ২ জনকে।

তবে এখনও ডাম্পি মন্ডলকে গ্রেফতার করা হয়নি। তিনি এই নিয়ে কোনও প্রতিক্রিয়াও দেননি। প্রসঙ্গত, এর আগেও এই ক্লাবের তরফে পাড়ায় ফ্ল্যাট বানানো এক নির্মাণ সংস্থার কাছ থেকে ৫ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ উঠেছে।

English summary
After Salt Lake now Rajarhat TMC councillor faces allegation of extortion
Please Wait while comments are loading...